ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

সাইফের চেষ্টায় করণের ছবিতে মেয়ে সারা

প্রকাশিত: ০৪:৩১ , ২৩ মে ২০১৮ আপডেট: ০৪:৩১ , ২৩ মে ২০১৮

বিনোদন ডেস্ক: পরিচালক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবি দিয়েই বলিউডে অভিষেক করার কথা ছিল সাইফ কন্যা সারা আলি খানের। কিন্তু, পরিচালক-প্রযোজক দ্বন্দ্বের কারণে অবশেষে ‘কেদারনাথ’ ছবির শ্যুটিং বন্ধ হয়ে যায় বেশ কিছুদিনের জন্য। ফলে, করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে ‘সিম্বা’ ছবি দিয়েই বলিউডে এবার অভিষেক করতে পারেন সারা। পরিচালক রোহিত শেট্টির ওই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। অর্থাৎ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের পর এবার সাইফ কন্যাও বলিউডে আসছেন করণ জহরের হাত ধরে। আর সেই কারণেই মেয়েকে নিয়ে বেশ খুশি সাইফ আলি খান।

তিনি বলেন, করণ জহরের হাত ধরে সারার বলিউড অভিষেক নিয়ে তিনি খুশি। করণের হাত ধরে সারা যাতে অভিনয়ে জগতে প্রথম পা রাখতে পারেন, তার জন্য চেষ্টা চালিয়েছিলেন সাইফ। কিন্তু, সিনেমার জন্য সারার সঙ্গে করণের চুক্তির পর এবার তিনি আবার পিছনের আসনে । সারার যদি তাঁকে প্রয়োজন হয়, তাহলে তিনি আবার সেই মত কাজ করবেন।

সাইফ আরও বলেন, সারা কোন সিনেমায় অভিনয় করবেন আর কোন সিনেমায় অভিনয় করবেন না, তা নিয়ে কখনও মাথা ঘামাননি তিনি। নিজের ভালমন্দ সারা বোঝেন। তাই মেয়ের যে কোনও বিষয়ে আগ বাড়িয়ে তিনি মাথা ঘামান না বলেও জানান সইফ আলি খান।
 

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is