ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়ক শাকিব খান

প্রকাশিত: ০২:২২ , ১৩ এপ্রিল ২০১৭ আপডেট: ০২:২২ , ১৩ এপ্রিল ২০১৭

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক শাকিব খান অসুস্থ হয়ে পড়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় তাঁকে রাজধানীর ধানমন্ডিতে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আগে থেকেই লিভারের সমস্যায় ভুগছিলেন এই জনপ্রিয় চিত্রতারকা। এর সঙ্গে যোগ হয়েছে গত কয়েকদিনের মানসিক চাপ, অনিয়ম ইত্যাদিও। এসব মিলিয়েই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

গত ক’দিন ধরে শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে ও দাম্পত্য সম্পর্ক নিয়ে তোলপাড় চলছে দেশ জুড়ে। শাকিবের নানামুখী বক্তব্যে তাঁর পক্ষে-বিপক্ষে বিস্তর কথা চালাচালি হয়েছে গণমাধমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এদিকে শাকিব খান অসুস্থ হয়ে পড়ায় ‘রংবাজ’ ছবির কাজ ঝুলে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আগামীকাল শুক্রবার শুভ মহরতের মাধ্যমে ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলি শবনম। 

এই বিভাগের আরো খবর

ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির তৃতীয় দিনেও ভিড় 

নিজস্ব প্রতিবেদক: ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির তৃতীয় দিনেও রাজধানীর বিভিন্ন রেল স্টেশনে ভিড় করছেন টিকেট প্রত্যাশীরা। আজ দেয়া...

বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে। দেশে শান্তি শৃঙ্খলা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is