ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

 অটোরিকশাচালকের হাতে যৌন হয়রানির শিকার রাবি ছাত্রী

প্রকাশিত: ১১:২০ , ০৪ জুন ২০১৮ আপডেট: ১১:২০ , ০৪ জুন ২০১৮

রাজশাহী প্রতিনিধি: অটোরিকশাচালকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রী। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ হলে ফেরার পথে ওই ছাত্রী যৌন হয়রানির শিকার হন।

জানা গেছে, রোববার বিকেলে যৌন হয়রানিকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রবীন্দ্র কলা ভবন থেকে খালেদা জিয়া হলের দিকে যাচ্ছিলেন। এসময় তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে একটি অটোরিকশা বেপরোয়া গতিতে তার কাছে পৌঁছায়। কিছু বুঝে উঠার আগেই চালক রিকশা থেকেই ছাত্রীর শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করতে থাকে (শ্লীলতাহানি করে)। ওই ছাত্রী নিজেকে বাঁচানোর চেষ্টা করলে চালক তার পিঠে আঘাত করে রিকশা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, ভুক্তভোগী ছাত্রী আমাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। আমি রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে ওই রিকশার খোঁজ নিতে বলেছি। তারা আমাদেরকে সহায়তার আশ্বাস দিয়েছেন। চালককে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনকেও বিষয়টি জানানো হয়েছে। আশা করছি দ্রুতই সেই রিকশা চালককে খুঁজে বের করা যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ক্যাম্পাসে এসে যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তারা কোনোভাবেই ছাড় পাবে না। অপরাধীকে সনাক্ত করতে পুলিশ কমিশনারের কার্যালয়েও বিষয়টি অবহিত করা হয়েছে।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, প্রো-ভিসি স্যার আমাকে লিখিত অভিযোগটি দিয়েছেন। সেই চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

রাজশাহী মহানগর পুলিশের এডিশনাল ডেপুটি কমিশনার (এডিসি) মো. হাতেম আলী জানান, অভিযোগের বিষয় যথাযথ ব্যবস্থা নেয়া হবে। সিটি কর্পোরেশনের সহায়তা পেলে চালককে খুঁজে বের করা সহজ হবে।

 

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে ব্যস্ত প্রার্থীরা, উন্নয়ন আর দিনবদলের প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে বন্দরনগরী চট্টগ্রামের ভোটের মাঠ। মূল সড়ক থেকে পাড়া-মহল­া সবখানেই এখন...

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের তিনযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক: পাবনার ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয় আরো...

মোবাইলে কলচার্জ বাড়ানোর ওপর নিষেধাজ্ঞা হাই কোর্টের

নিজস্ব প্রতিবেদক : পুনরায় মোবাইলের কলচার্জ বাড়ানো ও কলড্রপের ক্ষেত্রে টাকা কাটার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে হাইকোর্ট। জনস্বার্থে করা এক রিট...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is