ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

2019-04-24

, ১৮ শাবান ১৪৪০

কোরাল মাছ ভেবে পাঙ্গাস মাছ খাচ্ছেন না তো!

প্রকাশিত: ০৩:১৪ , ০৫ জুন ২০১৮ আপডেট: ০৩:১৪ , ০৫ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: কোরাল মাছের নামে রাজধানীর অভিজাত রেস্তোরাঁর মালিক আপনাকে খাইয়ে দিতে পারে পাঙ্গাস মাছ! এমনটাই ঘটছে নামি-দামি কিছু রেস্তোরাঁয়।

রাজধানীর উত্তরার ‘হাংরি ডাক’ চাইনিজ রেস্তোরাঁয় কোরাল মাছের নাম করে পাঙ্গাস মাছ পরিবেশন করার প্রমাণ পেয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ অভিযোগে প্রতিষ্ঠানটির মালিককে ৮ লাখ টাকা জরিমানা ও তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার দিনভর র‌্যাব-১ এর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানটি নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। 

একই অভিযানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি করা এবং বাসি পঁচা খাবার বিক্রির দায়ে খাজানা রেস্তোরাঁকে দেড় লাখ টাকা এবং হিমালয় রেস্তোরাঁকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

সারওয়ার আলম গণমাধ্যমকে জানান, একই এলাকার আলীবাবা সুইটস নামে একটি মিষ্টির দোকানে অভিযান চালিয়ে দেখা যায় বাসি মিষ্টি বিক্রি করা হচ্ছিলো। এছাড়া মিষ্টিতে তেলাপোকা থাকায় এবং নোংরা পরিবেশে মিষ্টি সংরক্ষণ করার দায়ে প্রতিষ্ঠানটিকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

চেয়ারপারসনের মুক্তি নিয়ে দর কষাকষির খবর মিথ্যা- বিএনপি 

নিজস্ব প্রতিবেদক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দর কষাকষি করছে, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের প্রতিবাদ করেছে...

রাজধানীর চারপাশের নদনদী আগের অবস্থায় ফেরানো হবে : নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : ঢাকার চার নদীকে আগের অবস্থায় ফেরাতে সরকার বদ্ধপরিকর, জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। সকালে, জাতীয় ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is