ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

সিলেটে ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু

প্রকাশিত: ০৬:৩৮ , ০৬ জুন ২০১৮ আপডেট: ০৬:৩৮ , ০৬ জুন ২০১৮

ডেস্ক প্রতিবেদনঃ: সিলেট ও টাঙ্গাইল জেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে।

সিলেটের দক্ষিণ সুরমার চণ্ডিপুলে ট্রাকচাপায় তিন অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আর তিনজন আহত হয়েছেন। 

আজ বুধবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চণ্ডিপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।
নিহতদের মধ্যে একজন গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরের রশিদ মিয়ার ছেলে জাকির হোসেন (৩০)।  অন্য দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
আহতরা হলেন কিশোরগঞ্জের গোবিন্দগঞ্জ এলাকার আবদুল হাসিমের ছেলে জসিম উদ্দিন (৪৫), গোলাপগঞ্জের চন্দরপুরের জমির হোসেনের স্ত্রী সোহানা বেগম (৪৫) ও তার ছেলে মো. হাফিজ (২০)। পরে তাদের সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ওসি খায়রুল বলেন, চণ্ডিপুল এলাকায় সিলেট শহরমুখী অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয় ট্রাকটি। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও দুই যাত্রী নিহত হন।

এদিকে, টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন মারা গেছে। সকালে, কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও একজন আহত হয়। আহত ব্যক্তিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহতদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is