ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫

2018-08-21

, ৯ জিলহজ্জ ১৪৩৯

সিলেটে ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু

প্রকাশিত: ০৬:৩৮ , ০৬ জুন ২০১৮ আপডেট: ০৬:৩৮ , ০৬ জুন ২০১৮

ডেস্ক প্রতিবেদনঃ: সিলেট ও টাঙ্গাইল জেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে।

সিলেটের দক্ষিণ সুরমার চণ্ডিপুলে ট্রাকচাপায় তিন অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আর তিনজন আহত হয়েছেন। 

আজ বুধবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চণ্ডিপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।
নিহতদের মধ্যে একজন গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরের রশিদ মিয়ার ছেলে জাকির হোসেন (৩০)।  অন্য দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
আহতরা হলেন কিশোরগঞ্জের গোবিন্দগঞ্জ এলাকার আবদুল হাসিমের ছেলে জসিম উদ্দিন (৪৫), গোলাপগঞ্জের চন্দরপুরের জমির হোসেনের স্ত্রী সোহানা বেগম (৪৫) ও তার ছেলে মো. হাফিজ (২০)। পরে তাদের সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ওসি খায়রুল বলেন, চণ্ডিপুল এলাকায় সিলেট শহরমুখী অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয় ট্রাকটি। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও দুই যাত্রী নিহত হন।

এদিকে, টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন মারা গেছে। সকালে, কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও একজন আহত হয়। আহত ব্যক্তিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহতদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডারের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট আগুনে দুইজন দগ্ধ হয়েছেন। আজ সোমবার বেলা পৌনে ১১টায় পৌরসভার...

পাবনায় ৬ তলা ভবনে অগ্নিকাণ্ড

পাবনা প্রতিনিধি: পাবনা শহরে ট্রাফিক মোড় এলাকায় একটি ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার ভোর সাড়ে চারটার দিকে শহরের ছয়তলা ভবনের...

লাবণী পয়েন্টে গোসলে নেমে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মারা গেছেন।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is