ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

2018-10-23

, ১২ সফর ১৪৪০

আশুলিয়ায় পানির ট্যাংক ধসে মা-ছেলের মৃত্যু

প্রকাশিত: ১১:৪৩ , ১১ জুন ২০১৮ আপডেট: ১১:৪৩ , ১১ জুন ২০১৮

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ার ঘুমাইল বাংলাবাজার এলাকায় পানির ট্যাংক ধসে মা-ছেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একজন। সোমবার ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেলিনা বেগম (৩৫) ও তার ছেলে সিয়াম (৭)। আহত হয়েছে সেলিনার ভাই টুটুল (২০)। তবে সেলিনার আরেক ছেলে সেলিম অক্ষত রয়েছেন।
সেলিনা একজন পোশাক কর্মী ছিলেন। পাঁচ বছর আগে তাঁর স্বামী মারা যায়। তাঁদের বাড়ি গাইবান্ধায়।

আশুলিয়া থানার ওসি জাবেদ মাসুদ বলেন, সেলিনা যেই ঘরে থাকতেন তা টিনের ঘর। তবে ঘরের সামনের বারান্দার ওপর ছাদ ঢালাই দেওয়া। সেই ছাদের ওপর উঁচু পিলার করে এর ওপর পানির ট্যাংক বানানো হয়েছিল। আজ ভোরে ট্যাংকের একটি অংশ ধসে পড়লে এ প্রাণহানির ঘটনা ঘটে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ুন কবীর জানান, পানির ট্যাংকটি ধসে সরাসরি ঘুমন্ত সেলিনা, তাঁর দুই সন্তান ও এক ভাইয়ের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই সেলিনা ও তাঁর এক ছেলে মারা যায়। অন্য ছেলে অক্ষত থাকলেও সেলিনার ভাই কিছুটা আহত হন।

এই বিভাগের আরো খবর

সড়কে কমছে না বিশৃঙ্খলা

নিজস্ব প্রতিবেদক : সরকারের নেয়া নানা পদক্ষেপের পরেও ফিরছে না সড়কের বিশৃঙ্খলা। এখনও রাস্তায় দেখা যায় ফিটনেজ বিহীন যানবাহন, লাইসেন্স ছাড়া...

মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পিকআপের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা নামের এক বছরের বাচ্চার মৃত্যু হয়েছে। গতরাত সাড়ে দশটার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is