ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

পুরনো অভিযোগ থেকে মুক্তি চান সুয়ারেজ

প্রকাশিত: ১১:৫৪ , ১১ জুন ২০১৮ আপডেট: ১১:৫৪ , ১১ জুন ২০১৮

ক্রীড়া ডেস্কঃ এবারের বিশ্বকাপে নিজেদের সেরা ফুটবলারকে মাঠের লড়াইয়ে দেখতে চায় উরুগুয়ে। এ জন্য লুইস সুয়ারেজকে সর্বোচ্চ অনুপ্রাণিত করা হয়েছে।

গত বিশ্বকাপে ইতালির রক্ষণভাগের ফুটবলার চিলানিকে কামড় দিয়ে রক্তাক্ত করে মাঠ ছাড়া হয়েছিলেন সুয়ারেজ। বাজে আচরণের ফুটবলার হিসেবে তকমা পাওয়া সুয়ারেজ এবারের বিশ্বকাপে এ অভিযোগ থেকে মুক্তি চান।

সুয়ারেজ প্রতিজ্ঞা করে জানিয়েছেন, তিনি নিজেকে বদলে ফেলেছেন। ব্রাজিল বিশ্বকাপের তুলনায় রাশিয়াতে অনেক ভদ্র সুয়ারেজকে দেখা যাবে।

সুয়ারেজ বলেন, 'ওই ঘটনা আমার ভুল। আমি নিজের এবং উরুগুয়ের প্রতি ঋণ শোধ করতে চাই। আর এ জন্য একটি ভাল ইমেজ দেখানোর চেষ্টা করবো।'

গত বিশ্বকাপে নিষিদ্ধ হওয়ার আগে সুয়ারেজ চমক দেখানো খেলাই উপহার দেন বিশ্ববাসীকে।

এদিকে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য এবারের সবকিছু বেশ ভালোই মনে হচ্ছে। বিশ্বকাপে সুযোগ থেকে শুরু করে আগামীর দিনগুলোতে তারা ভালো প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলবে বলে ধারণা সংশ্লিষ্টদের।

এদিকে শুরুর দিক থেকে বিশ্বকাপের মূল পর্বগুলোতে অংশ নিয়ে আসা উরুগুয়ে এবারের বিশ্বকাপেও যোগ্যতার পরিচয় দিয়ে মূল পর্বে উঠেছে। ব্রাজিলের পরবর্তী অবস্থান নিয়েই তারা মূল পর্বে ঠাঁই করে নিয়েছে।

 

এই বিভাগের আরো খবর

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশে দল ঘোষণা

স্পোর্টস ডেক্স: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের বাংলাদেশে দল ঘোষণা করেছে বিসিবি। যথারীতি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is