ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

খালেদাকে বিএসএমএমইউতে নেওয়া হবে কাল: আইজি প্রিজন্স

প্রকাশিত: ০২:২৫ , ১১ জুন ২০১৮ আপডেট: ০২:২৮ , ১১ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আগামীকাল মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হবে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

তবে বিএনপির দাবি অনুযায়ী খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে নেওয়ার কোনো সুযোগ এই মূহূর্তে কারাবিধি অনুযায়ী নেই বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) সৈয়দ ইফতেখার উদ্দিন।

বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে আলোচনার মধ্যে তিনি সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসে বলেন, “আমরা উনাকে আগামীকাল সকালে বিএসএমএমইউতে নিয়ে যাব। বিএসএমএমইউ তৈরি রাখতে বলেছি। তবে উনি যদি রাজি থাকেন। উনার রাজি হওয়ার একটা বিষয় আছে।”

বিএনপি শুরু থেকে ইউনাইটেড হাসপাতালে নেওয়ার দাবি জানিয়ে আসছে। খালেদার ব্যক্তিগত চিকিৎসকরাও একই সুপারিশ করেছেন।

কারা মহাপরিদর্শক বলেন, “জেল কোড অনুযায়ী সরকারি অর্থ খরচ করে বেসরকারি হাসপাতালে চিকিৎসার সুযোগ নেই।”

তবে সরকার চাইলে বেসরকারি হাসপাতালে কারও চিকিৎসায় অনুমোদন দিতে পারে বলে জানান তিনি। এক্ষেত্রে চিকিৎসা ব্যয় কে বহন করবে, কীভাবে করবে, তার ফয়সালা করতে হবে বলে তিনি জানান।

গত ৫ জুন খালেদা জিয়া পড়ে গিয়ে সংজ্ঞা হারিয়েছিলেন বলে তার ব্যক্তিগত চিকিৎসকরা জানালেও সৈয়দ ইফতেখার বলেন, “উনি অজ্ঞান হননি, ইমব্যালেন্সড হয়েছিলেন।”

 

এই বিভাগের আরো খবর

বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে বিএনপি : আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি তার মিথ্যাচারের রাজনীতির অংশ হিসেবেই গণমাধ্যমে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে বলে দাবি করেছে আওয়ামী লীগ। সকালে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is