ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সাথে থাকবেন দীপিকা

প্রকাশিত: ০৩:২৭ , ১১ জুন ২০১৮ আপডেট: ০৩:২৭ , ১১ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: আনুশকা-বিরাট, সোনাম-আনন্দের পর রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে সব থেকে চর্চিত বিষয় বলিউডে। শোনা যাচ্ছে আগমী ১৯ নভেম্বর নাকি তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এবিষয়ে দীপিকা বা রণবীরের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। 

বলিউডে জোর গুঞ্জন, দীপিকা তাঁর বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। কিছুদিন আগেই মুম্বাইয়ের বান্দ্রার এক খ্যাতনামা গয়নার দোকানে মায়ের সঙ্গে ঢুকতে দেখা যায় দীপিকাকে। এবার শোনা যাচ্ছে দীপিকা-রণবীর দুজনে মিলে নাকি বিয়ের আগে তাঁদের বাড়ি গোছাচ্ছেন।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, রণবীর মুম্বাইয়ের খার অঞ্চলে একটা বিল্ডিংয়ের দুটো ফ্লোর কিনেছেন। বর্তমানে যেখানে তিনি এবার তাঁর বাবা-মা থাকছেন। সেখানেই নাকি দীপিকার তত্ত্বাবধানে সাজানো গোছানোর কাজ চলছে। যেখান থেকেই খবর ছড়িয়ে পরে দীপিকা বিয়ের পর ওই বাড়িতেই শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন। যদিও সংসার করার বিষয়ে দীপিকা যে ভীষণই ঘরোয়া সেকথা বলিউডে কমবেশি সকলেই জানেন। আর তাই তিনি রণবীরের বাবা-মার সঙ্গেই থাকতে চাইবেন সেটাই স্বাভাবিক বলে মনে করছেন অনেকেই। 

তবে দীপিকা-রণবীর ডেস্টিনেশন ওয়েডিং করবেন নাকি মুম্বাইয়েই বিয়ে করবেন এবিষয়টি এখনও নিশ্চিত হয়নি। তাদের বিয়ে নিয়ে পাডুকোন ও সিং পরিবারে আলোচনা চলছে। তবে শোনা যাচ্ছে দেশের বাইরে বিয়ের অনুষ্ঠান হলেও মুম্বাই ও ব্যাঙ্গালোরের বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করা হবে। আবার শোনা যাচ্ছে রণবীরের পরিবার চাইছে বিয়েটা মুম্বাইতেই হোক, তাহলে তাদের সকল আত্মীয়-স্বজন অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।
 

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is