ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

অপূর্বের সাথে প্রেম নিয়ে দু'বোনের দ্বন্দ্ব 

প্রকাশিত: ১১:০৮ , ১২ জুন ২০১৮ আপডেট: ১১:০৮ , ১২ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে এসেছে। উঠেছেন খালার বাসায়। খালার দুই মেয়ের একজন এভ্রিল আর্জেন্টিনার সমর্থক আর চৈতি ব্রাজিলের। 

দুজনই অপূর্বের প্রেমে পড়েছে। তাকে দেখার পর সেটার ব্যাপকতা আরও বেড়ে যায়। তবে তারা তা নিজেদের মধ্যেই গোপন রাখে। যখন জানাজানি হয়; তখন দুই বোনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব।

এদিকে, অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা তাকে সংরর্ধনা দেবে বলে ঠিক করে। এর আগে আয়োজন করা হয়, ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ। অন্যদিকে দু’বোনের দ্বন্দ্ব মেটাতে সিদ্ধান্ত নেয়, যার দল জিতবে সে পাবে অপূর্বকে।

কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। গল্প এগিয়ে যায়। আসন্ন বিশ্বকাপ উপলক্ষে এভাবেই সাজানো হয়েছে টেলিছবি ‘ফুটবল প্রেম’ এর গল্প। 
এটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল ফারুক অপূর্ব, জান্নাতুল নাঈম এভ্রিল, ইসরাত চৈতি রয়, জিয়াউল হাসান কিসলু, শিখাসহ অনেকে।

ঈদের তৃতীয় দিন রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচারের কথা রয়েছে। 

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is