ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

2018-10-24

, ১৩ সফর ১৪৪০

অপূর্বের সাথে প্রেম নিয়ে দু'বোনের দ্বন্দ্ব 

প্রকাশিত: ১১:০৮ , ১২ জুন ২০১৮ আপডেট: ১১:০৮ , ১২ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে এসেছে। উঠেছেন খালার বাসায়। খালার দুই মেয়ের একজন এভ্রিল আর্জেন্টিনার সমর্থক আর চৈতি ব্রাজিলের। 

দুজনই অপূর্বের প্রেমে পড়েছে। তাকে দেখার পর সেটার ব্যাপকতা আরও বেড়ে যায়। তবে তারা তা নিজেদের মধ্যেই গোপন রাখে। যখন জানাজানি হয়; তখন দুই বোনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব।

এদিকে, অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা তাকে সংরর্ধনা দেবে বলে ঠিক করে। এর আগে আয়োজন করা হয়, ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ। অন্যদিকে দু’বোনের দ্বন্দ্ব মেটাতে সিদ্ধান্ত নেয়, যার দল জিতবে সে পাবে অপূর্বকে।

কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। গল্প এগিয়ে যায়। আসন্ন বিশ্বকাপ উপলক্ষে এভাবেই সাজানো হয়েছে টেলিছবি ‘ফুটবল প্রেম’ এর গল্প। 
এটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল ফারুক অপূর্ব, জান্নাতুল নাঈম এভ্রিল, ইসরাত চৈতি রয়, জিয়াউল হাসান কিসলু, শিখাসহ অনেকে।

ঈদের তৃতীয় দিন রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচারের কথা রয়েছে। 

এই বিভাগের আরো খবর

এবার বলিউডে যাচ্ছে সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক: সিয়াম-পূজাকে এখন কে না চেনে। প্রথম ছবি দিয়ে রীতিমত দর্শকদের মন জয় করে নিয়েছে এই জুটি। পাশাপাশি নিজেদের ঝুঁলিতেও যোগ করেছে বহু...

মেঘনা গুলজারের সিনেমায় দীপিকা

বিনোদন ডেস্ক: ‘পদ্মাবত’ সিনেমার সাফল্যের পর মেঘনা গুলজার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়ের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is