ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

2018-10-24

, ১৩ সফর ১৪৪০

আসছে মার্কিন সিরিয়াল ‘গেম অব থ্রোনাসে’র প্রিক্যুয়েল

প্রকাশিত: ১২:৩২ , ১২ জুন ২০১৮ আপডেট: ১২:৩২ , ১২ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: আর এক বছর পরেই প্রচারিত হবে জনপ্রিয় ধারাবাহিক সিরিয়াল ‘গেম অব থ্রোনাসে’র শেষ মৌসুম। ভক্তদের নিরাশ করে ২০১৯ সালেই জনপ্রিয় একই সিরিয়ালটির ইতি টানতে যাচ্ছেন এর পরিচালকরা। কিন্তু ভক্তদের জন্য খবরটি দুঃখজনক হলেও রয়েছে সুখবরও। আর সেটি হল, নির্মিত হতে যাচ্ছে ধারাবাহিকটির প্রিক্যুয়েল। সংবাদ সংস্থা ইন্ডিয়ান এক্সপ্রেস ও গার্ডিয়ানের বরাত দিয়ে এমনই আশার বাণী জানিয়েছেন মার্কিন টিভি চ্যানেল এইচবিও। 
বাকি আর এক বছর। অর্থাৎ ২০১৯ সালেই প্রচার হবে জনপ্রিয় ধারাবাহিক সিরিয়াল ‘গেম অব থ্রোনস’এর অষ্টম মৌসুম, অর্থাৎ শেষ মৌসুম। এর মধ্য দিয়েই শেষ হবে আলোচিত এই ধারাবাহিক। পাশাপাশি আরও একটি তথ্য জানিয়েছেন এই সিরিয়ালটির পরিচালকরা। শিগগিরই তৈরি হচ্ছে ধারাবাহিকটির প্রিক্যুয়েল। আর এটি লিখতে জর্জ আর আর মার্টিনকে সাহায্য করবেন জেন গোল্ডম্যান। 

প্রিক্যুয়েলের গল্প হাজার বছর আগের। গেম অব থ্রোনস-এর সময়কাল থেকে হাজার বছর আগের সময়কে নিয়ে পিক্যুয়েলের কাহিনি বাঁধা হবে। উঠে আসবে পৃথিবীর সোনালি সময় থেকে অন্ধকার সময় পর্যন্ত। তবে এইচবিও এখনো সবকিছু প্রকাশ করেনি। শুধু জানিয়েছে, ধারাবাহিকে তৈরি কল্পিত ওয়েস্টারাস সাম্রাজ্যের ভয়াবহ গোপন ইতিহাস উঠে আসবে এতে। থাকবে হোয়াইট ওয়াকারসের প্রকৃত উত্থানের কথা। থাকবে স্টার্ক পরিবারের লিজেন্ড হওয়ার গূঢ় রহস্য।

মার্কিন লেখক জর্জ আর মার্টিনের উপন্যাস আ সং অব আইস অ্যান্ড ফায়ার অবলম্বনে তৈরি হয়েছে এই ধারাবাহিক। মার্টিন জানিয়েছেন, প্রিক্যুয়েল একেবারেই আলাদাভাবে তৈরি হচ্ছে। গেম অব থ্রোনস সিরিজের সঙ্গে ধারাবাহিকভাবে প্রচার না-ও হতে পারে বলে জানিয়েছেন মার্টিন। 
এদিকে, আগামী বছর প্রচার হবে ধারাবাহিকটির অষ্টম মৌসুম। 
 

এই বিভাগের আরো খবর

এবার বলিউডে যাচ্ছে সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক: সিয়াম-পূজাকে এখন কে না চেনে। প্রথম ছবি দিয়ে রীতিমত দর্শকদের মন জয় করে নিয়েছে এই জুটি। পাশাপাশি নিজেদের ঝুঁলিতেও যোগ করেছে বহু...

মেঘনা গুলজারের সিনেমায় দীপিকা

বিনোদন ডেস্ক: ‘পদ্মাবত’ সিনেমার সাফল্যের পর মেঘনা গুলজার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়ের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is