ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

2018-10-24

, ১৩ সফর ১৪৪০

‘বিশ্বরূপ ২’ ছবির ট্রেলারের মুক্তি

প্রকাশিত: ০৩:০৮ , ১২ জুন ২০১৮ আপডেট: ০৩:০৮ , ১২ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: ‘‘মুসলমান হোনা গুনহা নেহি হ্যায়, আপ জ্যায়সা ইনসান হোনা হারাম হ্যায়।” ‘বিশ্বরূপ ২’ ট্রেলারের শুরুতে এই কথার সঙ্গে হাজির অভিনেতা, পরিচালক কমল হাসান। তিনি বুঝিয়ে দিয়েছেন জঙ্গি, নাশকতামূলক কাজকর্ম ধর্ম দেখে হয়না। ‘বিশ্বরূপ’ ছবির প্রথম পার্ট নিয়ে ভারতে বেশ সমস্যায় পড়েছিলেন কমল হাসান। অনেক জলঘোলা হওয়ার পর তবেই মুক্তি পেয়েছিল বিশ্বরূপ। সেই ছবির সিকুয়্যেল ‘বিশ্বরূপ ২’ মুক্তি পাওয়ার কথা ছিল চার বছর আগেই।  তবে নানান কারণে মুক্তি পায়নি ছবিটি। তবে সেই অপেক্ষার অবসান, মুক্তি পেতে চলেছেন ‘বিশ্বরূপ ২’, যার তামিল সংস্করণটির নাম ‘বিশ্বরূপম’।

ছবির ট্রেলারে ভিন্ন দেখা গেছে কমল হাসানকে। এই ছবিতে কমল হাসান একজন ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এর এজেন্টের চরিত্রে হাজির হয়েছেন। যাঁকে জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গিদের প্রতিরোধ করতে দেখা গেছে। ছবির প্রথম পার্ট অথাৎ ‘বিশ্বরূপ’ কিন্তু একাধিক রূপে ধরা দিয়েছিলেন কমল হাসান।
এই ছবির গল্প এবং পরিচালনা দুইটিই করেছেন কমল হাসান। ছবিটি তামিল ও হিন্দি ভাষায় শ্যুট করা হলেও তেলেগুতেও ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। ছবিতে কমল হাসান ছাড়াও দেখা যাবে রাহুল বোস, শেখর কাপুর, ওয়াহিদা রহমান, পূজা কুমারের মত অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি মুক্তি পাচ্ছে ১০ অগস্ট। যেখানে একজন দেশ প্রেমিকের রূপেই ধরা দেবেন কমল হাসান।

ছবির ট্রেলারটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন বলিউডের মিস্টার মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরো খবর

এবার বলিউডে যাচ্ছে সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক: সিয়াম-পূজাকে এখন কে না চেনে। প্রথম ছবি দিয়ে রীতিমত দর্শকদের মন জয় করে নিয়েছে এই জুটি। পাশাপাশি নিজেদের ঝুঁলিতেও যোগ করেছে বহু...

মেঘনা গুলজারের সিনেমায় দীপিকা

বিনোদন ডেস্ক: ‘পদ্মাবত’ সিনেমার সাফল্যের পর মেঘনা গুলজার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়ের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is