ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

মুক্তি পেল ‘ধড়ক’ ছবির ট্রেলার 

প্রকাশিত: ০৩:২১ , ১২ জুন ২০১৮ আপডেট: ০৩:২১ , ১২ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: অবশেষে মুক্তি পেল ‘ধড়ক’ ছবির ট্রেলার। মায়ের মৃত্যু পর ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। আর জাহ্নবীর সঙ্গে এই সিনেমায় রয়েছেন শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার। মারাঠি সিনেমা ‘সাইরাত’ ছবির হিন্দি রিমেক ঈশান-জাহ্নবীর ‘ধড়ক’। 
ট্রেলারের শুরুতেই নজর কাড়বেন জাহ্নবী। ট্রেলারে জাহ্নবীকে প্রথম ঝলক দেখলেই শ্রীদেবীর কথা মনে পড়ে যাবে অনেকের। অন্যদিকে, বেশ ভালো লেগেছে ঈশানকেও। ইরানিয়ান পরিচালক মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ ছবি দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় শাহিদের ভাইয়ের। ছবিটিতে কাজ করে যেমন প্রশাংসা কুড়িয়েছেন ঈশান, তেমনি ‘ধড়ক’ ছবিতেও যে তিনি বেশ ভালো অভিনয় করেছেন, তা স্পষ্ট।

ট্রেলারে দেখা যায়, বড়লোকের মেয়ের সঙ্গে মধ্যবিত্ত ঘরের ছেলের কলেজে এসে আলাপ। তারপর প্রেম। এতদূর পর্যন্ত সবই ঠিক ছিল। বাধ সাধে মেয়ের বাবা। ব্যস, আর কী। ছেলে-মেয়েও পালিয়ে এল অন্য শহরে। তারপর নিজেদের সংসার। দায়িত্বের চাপে মনোমালিন্য, আরও অনেককিছু। 

‘দিল’, ‘ক্যায়ামত সে ক্যায়ামত তক’ সহ একাধিক বলিউড ছবিতে ঠিক একই গল্প দর্শক দেখেছে। হয় পারিবারিক শত্রুতা, নয় ধনী-গরিবের বেড়াজালে পড়ে প্রেমিক-প্রেমিকার পালিয়ে যাওয়া। এই সব দৃশ্য ‘ধড়ক’ ছবিতেও চোখে পড়েছে। তবে বদলেছে ছবির সেট ও লোকেশন। তবে ট্রেলারে শুধুমাত্র ঝলক। ছবিতে আরও চমক রয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে এই সিনেমার পরিচালনায় রয়েছেন শশাঙ্ক খৈতান। আগামী ২০ জুলাই মুক্তি পাবে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’।

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is