ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮, ১১ আষাঢ় ১৪২৫

2018-06-23

, ৯ শাউয়াল ১৪৩৯

কাল শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের মহারণ

প্রকাশিত: ১০:৫৫ , ১৩ জুন ২০১৮ আপডেট: ১০:৫৫ , ১৩ জুন ২০১৮

ক্রীড়া প্রতিবেদক : রাত পোহালেই শুরু হবে ফুটবলের বিশ্বসেরা হওয়ার আসর। মাসব্যাপী সেই উন্মাদনায় মেতে উঠতে প্রস্তুত পুরো বিশ্ব। বাংলাদেশেও প্রিয় দলের ভক্ত ও সমর্থকদের আয়োজনের শেষ নেই। প্রিয় দলের পতাকা ও জার্সি কিনতে ভিড় দোকানগুলোতে।

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের প্রতীক্ষার শেষ হচ্ছে। বিশ্ব সেরা হতে লড়াইয়ে নামবেন মেসি-রোনালদো-নেইমাররা। পুরো বিশ্বের চোখ থাকবে রাশিয়ার দিকে।

পছন্দের দলকে সমর্থন জানাতে প্রস্তুত দেশের ফুটবলপ্রেমীরা। বাড়ির ছাদগুলো এরই মধ্যে ছেয়ে গেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ব ফুটবলের এইউন্মাদনাকে কেন্দ্র করে চলছে পতাকা আর জার্সির বাণিজ্য। দোকানে দোকানে ক্রেতা-ভক্তদের ভিড়। রাস্তার ফেরিওয়ালা থেকে শুরু করে ফুটপাতের দোকান সর্বত্রই পতাকা ও জার্সির সমারোহ। বিভিন্ন শ্রেণী পেশার মানুষও কিনছেন প্রিয় দলের পতাকা ও জার্সি।

রাজধানীর অভিজাত শপিংমলেও সমর্থকরা ভিড় জমান প্রিয় দলের জার্সি কিনতে। বিশ্বকাপ ফুটবলের এই উন্মাদনা থাকবে পুরো জুন-জুলাই মাস জুড়েই।

 

এই বিভাগের আরো খবর

বিশ্বকাপ ফুটবলে আজকের খেলা

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ ফুটবলে এইচ গ্রুপের শীর্ষে থাকা দুই দল জাপান ও সেনেগাল মুখোমুখি হচ্ছে আজ। হিসেব অনুযায়ী জমজমাট লড়াই হওয়ারই কথা।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is