ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

নিকের আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কা 

প্রকাশিত: ০৪:০০ , ১৩ জুন ২০১৮ আপডেট: ০৪:০০ , ১৩ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: মার্কিন মুলুকেও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ক্যারিশমা বেড়েই চলেছে। সংবাদ শিরোনামে কোনও না কোনও কারণে তিনি সর্বদাই উপস্থিত। সম্প্রতি তাঁকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে কারণ শোনা যাচ্ছে অবশেষে নাকি সংগীতশিল্পী নিক জোনসের প্রেমে মজেছেন এ অভিনেত্রী।
গুঞ্জনের শুরু গত বছর, যখন তাঁদের একসঙ্গে প্রথম দেখা যায় মেট গালা-তে। এরপর বার বার তাঁদের একত্রে দেখা গিয়েছে... কখনও মেমোরিয়াল ডে উইকেন্ডে, কখনও লস অ্যাঞ্জেলেস ডজার্স গেম-এ। 

তবে সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে এয়ারপোর্টে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে আরও একবার শুরু হয়ে গিয়েছে নানা জল্পনা-কল্পনা। আর সেই আগুনে ঘি ঢেলেছেন স্বয়ং প্রিয়াঙ্কাই। 

সম্প্রতি, নিকের এক আত্মিয়ের বিয়েতে পিগিকে নিয়ে হাজির হন মার্কিন পপ তারকা। নিকের হাত ধরে অনুষ্ঠানের মাঝে হেঁটে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। ওই বিয়ের অনুষ্ঠানে নিকের পরনে ছিল নীল রঙের স্যুট এবং পায়ে ছিল সাদা স্নিকার্স। অন্যদিকে সোনালী হলুদ রঙের পোশাক পরে নিকের সঙ্গে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। আর ওই ছবি ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is