ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

2018-10-24

, ১৩ সফর ১৪৪০

কেন সিএমএইচে আস্থা নেই খালেদার: ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৩:১৯ , ১৪ জুন ২০১৮ আপডেট: ০৩:২১ , ১৪ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের সব ইস্যুতে ব্যর্থ হয়ে এখন খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু করছে। তিনি বলেন, সেনা পরিবারের সদস্য হয়েও কেন সিএমএইচে আস্থা নেই খালেদা জিয়ার ?

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মহাখালী বাস টার্মিনালে ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা ব্যবস্থাপনা দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, ‘আমি জানতে চাই, বিএনপি কি খালেদা জিয়ার চিকিৎসা চায়? না এ নিয়ে রাজনীতি করতে চায়? 

সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) যাদের পছন্দ না, নিশ্চই তারা এ নিয়ে রাজনীতি করতে চাচ্ছে?’ তিনি বলেন, সেনা পরিবারের সদস্য হয়ে কেন সিএমএইচে আস্থা নেই? এই সুযোগটি বিএনপি না নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজছে। সিএমএইচ আর্মি পরিবারের সদস্যদের জন্য অথচ সিএমএইচকে বিশ্বাস করে না, এটা কেমন কথা?

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, খালেদা জিয়াকে সর্বশেষ পরামর্শ দেওয়া হয়েছে সিএমএইচে চিকিৎসা নেওয়ার জন্য। এর চেয়ে ভালো চিকিৎসা কি বাংলাদেশের কোথাও আছে? ব্যবস্থাপনা থেকে শুরু করে এখানে যা যা যন্ত্রপাতি চিকিৎসার জন্য আছে, বাংলাদেশে সুচিকিৎসার জন্য সিএমএইচের চেয়ে ভালো আর কেউ গ্যারান্টি দিতে পারবে না।

এর আগে বিভিন্ন বাসের কাউন্টার ঘুরে ঘুরে দেখেন মন্ত্রী। এখন পর্যন্ত ঈদযাত্রা স্বস্তির এবং ঝামেলা ছাড়া হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।
 

এই বিভাগের আরো খবর

সিলেটে ঐক্যফ্রণ্টের সমাবেশ আজ

সিলেট প্রতিনিধি: সিলেটে জাতীয় ঐক্যফ্রণ্টের সমাবেশ আজ। এ’সমাবেশে যোগ দিতে গতকাল বিকেলে, সিলেটে পৌঁছেছেন ঐক্যফ্রণ্টের কেন্দ্রীয়...

নির্বাচন হবেই, ষড়যন্ত্র মোকাবেলার ক্ষমতা সরকারের আছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নতুন রাজনৈতিক জোটকে স্বাগত জানালেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুন, দুর্নীতি, অর্থ পাচার, সন্ত্রাস ও জঙ্গিবাদের...

নির্বাচনকালীন সরকারের আকার ছোট হবে না- ইঙ্গিত প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গত নির্বাচনের আগে আমরা সব দলকে সাথে নিয়ে নির্বাচনকালীন সরকার করতে  চেয়েছিলাম। কিন্তু...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is