ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫

2018-06-22

, ৮ শাউয়াল ১৪৩৯

মুম্বাইয়ে দীপিকার ফ্ল্যাট-ভবনে আগুন

প্রকাশিত: ০৩:৩৭ , ১৪ জুন ২০১৮ আপডেট: ০৪:৪৭ , ১৪ জুন ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মুম্বাইয়ের ওরলি এলাকার অগ্নিকাণ্ডের শিকার বহুতল ভবনে রয়েছে বলিউডের সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোনের বাড়িও। তবে আগুনে দীপিকার কোনো ক্ষতি হয়নি বলে এক ট্যুইটে জানিয়েছেন দীপিকা নিজেই।

ট্যুইট করে দীপিকা বলেন, “আমি নিরাপদে আছি। সবাইকে ধন্যবাদ। ‘ফায়ারফাইটার’ দের জন্য সবাই প্রার্থনা করুন, যারা জীবনের ঝুঁকি দিয়ে ঘটনাস্থলে কাজ করছেন। ”   

এনডিটিভি জানায়, ভবনের উপরের দিকের একাধিক ফ্ল্যাটে ভয়াবহ আগুন লেগেছে। আর ভবনটির একটি ফ্ল্যাটে দীপিকাও বাস করেন। ভবনটির ৯০ জনেরও বেশি বাসিন্দাকে নিরাপদে সরিয়ে নেওয়া সম্ভব হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার স্থানীয় সময় দুপুর ২টার দিকে ‘বোমন্ড টাওয়ার’ নামে ৩৪ তলা ওই ভবনটির ৩৩ তলায় আগুনের সূত্রপাত হয় এবং তা দ্রুত উপরের তলায় ছড়িয়ে পড়ে। উভয় তলাই আগুনে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ভবনের একটি তলায় দীপিকা বাস করেন এবং অন্য একটি তলায় তার অফিস। আগুনে সেগুলোর কোনোটিই ক্ষতিগ্রস্ত হয়নি। অন্তত ১০টি ফায়ার ইঞ্জিন, দুইটি কুইক রেসপন্স ভ্যান এবং পাঁচটি পানির ট্যাঙ্ক আগুন নিয়ন্ত্রণে কাজ করছে বলে এক টুইটে জানায় মুম্বাই পুলিশ। আগুন নিয়ন্ত্রণে পুলিশ ও অগ্নিনির্বাপক বাহিনী একত্রে কাজ করছে।

উল্লেখ্য, এ মাসে মুম্বাইয়ে ভবনে আগুন লাগার তৃতীয় ঘটনা এটি।
 

এই বিভাগের আরো খবর

খুলনায় বাস খাদে পড়ে নিহত ৫

খুলনা প্রতিনিধি: খুলনার ডুমুরিয়া উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে পাঁচ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is