ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

অবশেষে মুক্তি পেল শাকিবের ‘সুপার হিরো’

প্রকাশিত: ০৭:৫৪ , ১৪ জুন ২০১৮ আপডেট: ০৭:৫৪ , ১৪ জুন ২০১৮

বিনোদন ডেস্ক: নানান বিতর্কের পর অবশেষে মুক্তি পেল শাকিব খান অভিনীত সিনেমা ‘সুপার হিরো’। আশিকুর রহমান পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন।

সিনেমাটির শ্যুটিং থেকে শুরু করে বিভিন্ন কারণে সমালোচিত হয় ছবিটি। এই নির্মাতার বিরুদ্ধে অনুমতি ছাড়া শুটিংয়ের অভিযোগ তুলেছিল অস্ট্রেলিয়াভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান সিনেফেক্ট এন্টারটেইনমেন্ট। এরপর অস্ট্রেলিয়ায় অনুমতিবিহীন শ্যুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামের একটি চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। তারপরই সিনেমাটির মুক্তি নিয়ে সংশয় দেখা দেয়।

এরপর সিনেমাটির প্রযোজক তাপসী ঠাকুর তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) বরাবর চিঠি দেন। অভিযোগের বিষয়টি স্বীকার করে কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, দেশের বাইরে শুটিং করার ক্ষেত্রে অনুমতি লাগে তিনি নাকি তা জানতেন না! শেষমেষ ক্ষমার দৃষ্টিতেই দেখে তাঁর চিঠির সাড়া দেয় মন্ত্রণালয়। 

এছাড়াও সিনেমাটি শ্যুটিং শুরু হওয়ার সময় থেকে নির্মাতা আশিকুর রহমান ও শাকিব খানের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে জটিলতা তৈরি হয়। শাকিব খানের শিডিউলসহ বিভিন্ন বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ করেন পরিচালক আশিকুর রহমান। 

ঈদের আগে সপ্তাহের শেষ দিন এসে আজ বৃহস্পতিবার ‘সুপার হিরো’ সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা যায়।

এই বিভাগের আরো খবর

প্রস্তুত সানি লিওন!

বিনোদন ডেস্ক: কিছু দিন আগে ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইল সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও।...

হঠাৎ বিতর্কে আনুষ্কা

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ানো বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কাছে নতুন নয়। এবার আবার বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। নিজের...

আবার একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: একসঙ্গে জুটি বেঁধে অক্ষয় ও ক্যাটরিনা একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বলিউডের এই জুটিকে সবশেষ দেখা যায় ‘তিস মার খান’...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is