ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

2019-03-25

, ১৮ রজব ১৪৪০

ষড়ষন্ত্র টিকবে না, জনগণ প্রতিহত করবে : ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৬:১১ , ১৯ জুন ২০১৮ আপডেট: ০৬:১১ , ১৯ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন সামনে রেখে নানা ষড়যন্ত্র চললেও কোন লাভ হবে না, জনগণই তা প্রতিহত করবে, বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে দলের সহযোগী সংগঠনের নেতাদের সাথে যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। এদিকে, বিএনপি আন্দোলনের খেলা খেলছে মন্তব্য করে তাদের নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিতে আহবান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সহযোগী সংগঠনের নেতাদের সাথে এই যৌথসভা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে এই সভায় যোগ দেন কেন্দ্রীয় নেতারা।

যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের জানান, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর দিন বঙ্গবন্ধু এভিনিউতে নবনির্মিত কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নির্বাচনে সেনা মোতায়েন চাইলেও, সেনাবাহিনীর হাসপাতালের ওপর তাদের আস্থা নেই।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন সামনে রেখে দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু কোন ষড়যন্ত্রই টিকবে না। জনগণ তা প্রতিহত করবে।

এদিকে, বিএনপিকে আন্দোলনের খেলা বন্ধ করে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহŸান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার সকালে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল পরিদর্শনে গিয়ে তিনি একথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপির অংশ নেয়া না নেয়ার প্রশ্নে আওয়ামী লীগ নেতারা বলেন, কেউ অংশ না নিলেও সাংবিধানিক ধারাকে বিঘিœত হতে দেয়া হবে না। যথাসময়েই নির্বাচন হবে।

 

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গাদের সহযোগিতা করা আর সম্ভব হচ্ছে না: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: রোহিঙ্গা সংকটের কার্যকরী সমাধানের উদ্যোগ নিতে জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন,...

কারচুপির কারণে উপজেলা নির্বাচন নিয়ে জনগন আগ্রহ হারিয়ে ফেলেছে : বিএনপি

নিজস্ব প্রতিবেদক : কারচুপির কারণে উপজেলা নির্বাচন নিয়ে জনগন আগ্রহ হারিয়ে ফেলেছে বলে দাবি করেছে বিএনপি। এজন্য তৃতীয় ধাপের নির্বাচনেও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is