ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-23

, ১৮ রমজান ১৪৪০

রাজশাহীতে ‘গোপন বৈঠক’ থেকে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: ০৪:০৪ , ২০ জুন ২০১৮ আপডেট: ০৪:০৪ , ২০ জুন ২০১৮

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বারেকের মোড় এলাকা থেকে মঙ্গলবার রাতে বিএনপির নয়জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর বুধবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশের ভাষ্য, ‘নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক’ করার খবর পেয়ে পুলিশ ওই এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার নেতাকর্মীরা হলেন- জয়নাল আবেদিন, আবদুল জলিল মোল্লা, শহিদুল ইসলাম, মজিবর রহমান, লুৎফর রহমান, হাফিজুল ইসলাম, মনসুর রহমান, আবদুস সোবহান মোল্লা ও আবদুল মালেক।

এদের মধ্যে জয়নাল আবেদিন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, জলিল মোল্লা জিউপাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এবং শহিদুল ইসলাম যুগ্ম আহ্বায়ক।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহমেদের ভাষ্য, মঙ্গলবার সন্ধ্যার পর বিএনপি নেতাকর্মীরা বারেকের মোড়ের একটি চায়ের দোকানের পেছনে ‘গোপন বৈঠকে’ বসেছিলেন। সেখানে তারা ‘নাশকতার পরিকল্পনা’ করছিলেন। খবর পেয়ে তাদের আটক করা হয়।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা করা হয়। মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

সরকার কৃষকদের প্রতি সঠিক দায়িত্ব পালন করছে না: ডক্টর কামাল

নিজস্ব প্রতিবেদক : সরকার কৃষকদের প্রতি সঠিক দায়িত্ব পালন করছে না বলে অভিযোগ করেছেন গণফোরাম সভাপতি ডক্টর কামাল হোসেন। সকালে জাতীয়...

মধুর ক্যান্টিনে সংঘর্ষ, সাতজনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় সাতজনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ছাত্রলীগ।...

ফখরুল সংসদে আসলে বিএনপি শক্তিশালী হতো- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : মির্জা ফখরুল সংসদে এলে বিএনপি বেশী শক্তিশালী হতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is