ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

বান্দরবানে পাহাড় ধসে চারজনের মৃত্যু

প্রকাশিত: ০৩:৫৪ , ০৩ জুলাই ২০১৮ আপডেট: ০৩:৫৪ , ০৩ জুলাই ২০১৮

বান্দরবান প্রতিনিধি : টানা বৃষ্টিতে বান্দরবানে পাহাড় ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। দুপুরে জেলার লামার সরই ইউনিয়নের কালাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে ওই এলাকায় পাহাড়ের পাদদেশে থাকা একটি ঘর ধসের কারণে চাপা পড়ে। পরে স্থানীয়রা দীর্ঘক্ষণের চেষ্টায় চাপা পড়ে থাকা একই পরিবারের মোহাম্মদ হানিফ, রেজিয়া বেগম ও হানিফা বেগমের লাশ উদ্ধার করে। ঘটনাটি নির্শ্চিত করেছেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এদিকে, জেলার কালাঘাটা বড়–য়ার টেকে মঙ্গলবার দুপুরে পাহাড় ধসে আরো এক নারীর মৃত্যু হয়। প্রতিমা রাণী দে নামে ওই নারী স্থানীয় মিলন দাসের স্ত্রী। ফায়ার সার্ভিস জানায়, স্থানীয় একটি পাহাড়ের ঢালে ওই পরিবারটি ঘর তুলেছিলো। সোমবার রাত থেকে টানা বৃষ্টির ফলে দুপুরে সেখানে পাহাড় ধসের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

গতবছরের ১১ থেকে ১৩ জুন ভারি বর্ষণের ফলে চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার, খাগড়াছড়ি ও মৌলভীবাজার জেলায় অন্তত ১৫৬ জনের মৃত্যু হয়।

 

এই বিভাগের আরো খবর

সরিয়ে নেয়া হয়েছে ওয়াহেদ ম্যানসনের ভূগর্ভস্থ গুদামের রাসায়নিক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের তিনদিন পর ভবনের ভূ-গর্ভস্থ গুদামে থাকা বিভিন্ন ধরনের রাসায়নিকের ড্রাম ও প্যাকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is