ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

এনটিআরের স্ত্রীর বায়োপিকে বিদ্যা

প্রকাশিত: ০৫:১০ , ০৮ জুলাই ২০১৮ আপডেট: ০৫:১০ , ০৮ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডে এখন চলছে জীবনীনির্ভর বা বায়োপিক ছবির হিড়িক। এ ধরনের ছবির প্রতি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই প্রযোজক ও পরিচালকরা এগিয়ে আসছেন। হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, ভারতের অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী, অভিনেতা, পরিচালক ও প্রযোজক এনটি রামা রাওয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান।

চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইটারে খবরটির সত্যতা স্বীকার করেছেন। বলেছেন, ‘হ্যাঁ এই খবরটি সত্য। ভারতের দক্ষিণের রাজনীতিবিদ এনটিআরের বায়োপিকে তাঁর স্ত্রী বাসাভাটারাকমের চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান। ছবিটি পরিচালনা করবেন কৃষ এবং প্রযোজনা করবেন বালাকৃষ্ণা, সাই কোরাপাটি ও বিষ্ণু বর্ধন।

এনটিআর ভারতের অন্ধ্র প্রদেশে সাত বছর মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন। এ ছাড়া তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, পরিচালক ও সম্পাদক ছিলেন। তিনি তিনবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এনটিআরের উল্লেযোগ্য চলচ্চিত্রগুলো হলো : টোডু ডোঙ্গালু, শ্রীথারামা কল্যনামা, রাজু পেদা, তেনালি রামনসহ অসংখ্য তামিল ও তেলেগু ছবিতে কাজ করেছেন এই অভিনেতা।

বর্তমানে এনটিআর রামা রাওয়ের নাতি এনটি রামা রাও জুনিয়র ভারতের তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা।

বিদ্যা বালানকে এর আগে ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সিল্ক স্মিতার বায়োপিক ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে দেখা গিয়েছিল।

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is