ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

২১ জুলাই প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রকাশিত: ০৫:৪৫ , ০৮ জুলাই ২০১৮ আপডেট: ০৫:৪৫ , ০৮ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: দেশের উন্নয়ন ও অর্জনে অসামান্য অবদান রাখায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

২১ জুলাই বেলা তিনটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার অনুষ্ঠান করা হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আজ রোববার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের এক যৌথসভা অনুষ্ঠিত হয়। যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, উন্নয়ন ও অর্জনে অসাধারণ অবদান রাখার জন্য ২১ জুলাই বেলা তিনটায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাধারণ উন্নয়ন ও অর্জনে দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় ওবায়দুল কাদের জানান,  প্রধানমন্ত্রীর অর্জনের মধ্যে সিডনি থেকে আন্তর্জাতিক লিডারশিপ অ্যাওয়ার্ড, পশ্চিমবঙ্গের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন রয়েছে। উন্নয়নশীল দেশে এগিয়ে যাওয়াও প্রধানমন্ত্রীর অর্জনগুলোর একটি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, ঢাকা জেলা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, মানিকগঞ্জ, গাজীপুর, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর ও মুন্সিগঞ্জের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সংশ্লিষ্ট জেলা-মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যদের সঙ্গে যৌথসভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, আবদুর রাজ্জাক, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহামদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is