ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

দীপিকাকে পেছনে ফেললেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০৮:০১ , ০৮ জুলাই ২০১৮ আপডেট: ০৮:০১ , ০৮ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: অনন্য এক রেকর্ড স্পর্শ করলেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। দীপিকা পাডুকোনকে হটিয়ে প্রথম ভারতীয় হিসেবে ইন্সট্রাগ্রামে সর্বোচ্চ আড়াই কোটি মানুষের ফলোয়ার হলেন প্রিয়াঙ্কা। শুধু দীপিকাই নয় তাঁর পেছনে এখন বিরাট কোহলি আর আলিয়া ভাটও।  

ইনস্টাগ্রামে দীপিকার ফলোয়ার সংখ্যা ২ কোটি ৪৯ লাখ ছিল। এতদিন ইনস্টাগ্রামে সবচেয়ে বিশি ফলোয়ারের দিক থেকে ভারতীয় হিসেবে এক নম্বরে ছিলেন দীপিকা। সেই সংখ্যাকে পিছনে ফেলে প্রিয়াঙ্কা পৌঁছে গেছেন ২ কোটি ৫০ লাখ ফলোয়ারে। এছাড়াও তাঁর পেছনে রয়েছেন বিরাট কোহলি ,আলিয়া ভাট আর শ্রদ্ধা কাপুরকেও। তবে শুধু ইস্টাগ্রাম নয় টুইটার ও ফেসবুকেও প্রিয়াঙ্কার ফলোয়ারস কম নেই। টুইটারে প্রিয়াঙ্কার ফলোয়ার ২ কোটি ৩০ লাখ ও ফেসবুকে প্রায় ৪ কোটি।

সম্প্রতি প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক বেশ আলোচনা এসেছে। প্রিয়াঙ্কা নিককে নিয়ে দেশেও এসেছিলেন। শোনা যায়, মায়ের সঙ্গে দেখা করাতেই নিককে দেশে নিয়ে এসেছিলেন তিনি। সম্পর্ক নিয়ে সরাসরি কিছু না বললেও, তাঁরা যে ডেট করছে, তার ইঙ্গিত বহুবার দিয়েছেন।

এদিকে, প্রায় তিন বছর পর বলিউডে ফিরে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার সলমান খানের  সাথে। তাই এমন সময় সামাজিক মাধ্যমে প্রিয়াঙ্কার এমন দাপট তার আসছে সুসময়ের ইঙ্গিতই দিচ্ছে।  

এই বিভাগের আরো খবর

চিত্রনায়ক সালমান শাহর জন্ম

বিনোদন প্রতিবেদক: ১৯৭১ সালের ১৯ সেপ্টম্বর বাংলাদেশের প্রখ্যাত চিত্রনায়ক সালমান শাহর জন্ম। প্রকৃত নাম শাহরিয়ার চৌধুরী ইমনের সিলেটে...

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is