ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

জাস্টিন বিবার-হেইলি'র বাগদান

প্রকাশিত: ০৩:২১ , ০৯ জুলাই ২০১৮ আপডেট: ০৩:২১ , ০৯ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীত শিল্পী জাস্টিন বিবার ও মডেল হেইলি বল্ডউইনের বাগদান সম্পন্ন হয়েছে। শনিবার বাহামাসের একটি রিসোর্টে এই বাগদান সম্পন্ন হয়েছে বলে জানায় বিবিসি।
কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পশ্চিমা গণমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বাহামাসের রিসোর্টে যখন অভ্যাগতরা নাচছিলেন তখন ২৪ বছর বয়সী শিল্পীর নিরাপত্তায় নিয়োজিতরা সবার সেলফোন সরিয়ে রাখতে বলেন। এর পর সবার সামনেই সুপার মডেল ও টিভি সেলিব্রিটি হেইলে বল্ডউইনকে প্রস্তাব দেন বিবার।
পিপল সাময়িকী একটি প্রতিবেদনে জানায়, এ সময় জাস্টিনকে দারুণ সুখী দেখাচ্ছিল।
একটি সূত্র জানায়, বিষয়টি আপনার-আমার কাছে অপ্রত্যাশিত হলেও তাদের দুইজনের কাছে নয়। তারা একে অন্যকে অনেক আগে থেকেই চেনেন-জানেন। আর এ বিষয়টি নিয়ে বিবার গত কয়েক সপ্তাহ ধরে বেশ আনন্দিত ছিল।  
বাগদানের বিষয়টি আনুষ্ঠানিকভাবে এখনও জানায়নি জাস্টিন বিবার। তবে কানাডিয়ান বংশোদ্ভুত এই মার্কিন পপ তারকার বাবা জেরেমি বিবার তাঁর ইন্সটাগ্রামে ছেলের একটি স্থিরচিত্র শেয়ার করেন। স্থিরচিত্রটির ক্যাপশনে লেখেন, ‘‘তোমার পরবর্তী অধ্যায় সুন্দর হোক।”
জাস্টিন বিবারের সঙ্গে হেইলির সম্পর্কের খবর সবার জানা। ২০১৫ সালে মডেল হেইলি ব্লাডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন জাস্টিন বিবার। সেসময় নিজের ইনস্টাগ্রামে জাস্টিনের সঙ্গে কাটানো বেশ কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের স্থিরচিত্রও শেয়ার করেছিলেন হেইলি। তবে খুব বেশিদিন টেকেনি সে সম্পর্ক।
জাস্টিন বিবার শিগগিরই আনুষ্ঠানিক ভাবে জানাবেন তাদের বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ। তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

এই বিভাগের আরো খবর

আবারও হাসপাতালে সোনু নিগম

বিনোদন ডেস্ক: আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন...

পার্ণো মিত্রের বিয়ে!

বিনোদন ডেস্ক : কলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পার্ণো মিত্র।  ২০০৭ সালে প্রথম টেলিভিশনে দেখা গিয়েছিল তাকে রবি ওঝার...

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is