ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

মুক্তি পেয়েছে ‘ফানি খান’ ছবির ট্রেলার

প্রকাশিত: ০৩:২৩ , ০৯ জুলাই ২০১৮ আপডেট: ০৩:২৩ , ০৯ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: লতা মঙ্গেশকর সে না ঠিকই, তবে গানের গলাটা মন্দ নয় লতার, গানটাও খারাপ গায় না। তবুও মোটা হওয়ার জন্য বারবার সবার কাছে বিদ্রুপের শিকার হতে হয় লতাকে। এদিকে মেয়ে বড় গায়িকা বানানোর স্বপ্ন দেখেন ফানি খান তবে অর্থের অভাবে তিনিও বারবার ধাক্কা খান। মেয়ের সঙ্গে মাঝে মধ্যেই ঝামেলা হয় ফানি খানের। এমনই কাহিনী নিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফানি খান’ ছবির ট্রেলার। 

ছবিতে ফানি খান চরিত্রে অভিনয় করেছেন অলিল কাপুর। সাথে আছে ঐশ্বরিয়া রাই বচ্চন, রাজকুমার রাও মতো অভিনেতারা। ফানি খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন দিব্যা দত্ত। আর মেয়ে লতার চরিত্রে অভিনয় করেছেন পিহু সান্ড।

ট্রেলারে আরও দেখা যায়, অভাবের জন্য ফানি খানের মাথায় বুদ্ধি বুদ্ধি আসে গায়িকা বেবি সিংকে (ঐশ্বরিয়া) অপহরণের। আর এই পরিকল্পনায় অনিল কাপুরকে সাহায্য করেন রাজকুমার রাও। তারপর ঠিক কী ঘটবে সেটা জানতে হলে ৩ আগস্ট ‘ফানি খান’ ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে  হবে। 
ট্রেলারে ঐশ্বরিয়া রাই বচ্চন, অনিল কাপুর, রাজকুমার রাওয়ের অভিনয়ের ঝলক দেখেই বোঝা যাচ্ছে বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলতে পারে ছবিটি।

এই বিভাগের আরো খবর

চিত্রনায়ক সালমান শাহর জন্ম

বিনোদন প্রতিবেদক: ১৯৭১ সালের ১৯ সেপ্টম্বর বাংলাদেশের প্রখ্যাত চিত্রনায়ক সালমান শাহর জন্ম। প্রকৃত নাম শাহরিয়ার চৌধুরী ইমনের সিলেটে...

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is