ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

সঙ্গীত ও নৃত্যের বিশেষ আয়োজন শিল্পকলা একাডেমির

প্রকাশিত: ১০:৪৫ , ০৯ জুলাই ২০১৮ আপডেট: ০৯:৪৫ , ১০ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: শিল্পীদের পেশাগত উৎকর্ষ সাধনের লক্ষ্যে শিল্পকলা একাডেমির প্রযোজনা বিভাগের অংশগ্রহণে সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে বিশেষ সঙ্গীত ও নৃত্যানুষ্ঠান। একাডেমির জাতীয় সংঙ্গীত এবং নৃত্যকলা সম্মেলন কক্ষে অনুষ্ঠানের উদ্বোধন করেন সংস্থার মহাপরিচালক লিয়াকত আলী লাকী। এসময় তিনি বলেন, শুধু জাতীয় পর্যায়েই নয়, আন্তর্জাতিক পরিমণ্ডলেও সুনাম অর্জন করতে পারে এমন ভাবে শিল্পীদের গড়ে তোলা হচ্ছে।

শিল্পকলা একাডেমির প্রযোজনা বিভাগের অংশগ্রহণে অনুষ্ঠানের শুরুতেই মহাপরিচালক লিয়াকত আলী লাকী বক্তব্যে একাডেমির নানা কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন।

পরে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মন মোর মেঘের সঙ্গী’ গানের সাথে সমবেত নৃত্য পরিবেশন করে অনুষ্ঠানকে মাতিয়ে তোলে শিল্পীরা।

শুধু নাচই নয়, প্রযোজনা বিভাগের তরুণ শিল্পী আবিদা রহমান সেতু আর হিমাদ্রি রায়ের কণ্ঠে কাজী নজরুল ইসলামের গানের সুরে মুগ্ধ হন দর্শকরা।

অনুষ্ঠানের শেষদিকে সিলেট অঞ্চলের লোক সঙ্গীতের সাথে দলীয় নৃত্য ছিলো মন মুগ্ধকর।
 

 

এই বিভাগের আরো খবর

চিত্রনায়ক সালমান শাহর জন্ম

বিনোদন প্রতিবেদক: ১৯৭১ সালের ১৯ সেপ্টম্বর বাংলাদেশের প্রখ্যাত চিত্রনায়ক সালমান শাহর জন্ম। প্রকৃত নাম শাহরিয়ার চৌধুরী ইমনের সিলেটে...

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is