ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

স্ত্রী অসুস্থ, মাশরাফির ওয়েস্ট ইন্ডিজ সফর অনিশ্চিত

প্রকাশিত: ০৮:৪৯ , ১০ জুলাই ২০১৮ আপডেট: ০৮:৪৯ , ১০ জুলাই ২০১৮

ক্রীড়া প্রতিবেদক: ওয়েস্ট ইন্ডিজে আসন্ন একদিনের আন্তর্জাতিক সিরিজে অনিশ্চিত হয়ে পড়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্ত্রী সুমনা হক সুমির অসুস্থতার কারণে এই সফরে অনিশ্চিত হয়ে পড়েছেন টাইগার ওয়ানডে ক্যাপ্টেন।

ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মাশরাফি বিন মুর্তজা। নিয়মিত জিম আর বোলিং অনুশীলন চালিয়ে যাচ্ছিলেন একাই। এর মধ্যেই ছন্দপতন। স্ত্রী সুমনা হক সুমি অসুস্থ ছিলেন বেশ কিছুদিন ধরেই। হঠাৎ অসুস্থতা আরো বড়ে গেলে নিতে হলো হাসপাতালে। পুরো সময় এখন অসুস্থ স্ত্রীর পাশেই থাকছেন। ওয়েস্ট ইন্ডিজে একদিনের সিরিজে বাংলাদেশ অধিনায়কের খেলা আপাতত অনিশ্চিত।

আপাতত অনুশীলন বন্ধ, ক্রিকেট নিয়ে ভাবার সময়ও নেই মাশরাফির। তবে যেহেতু সফরে যাওয়ার সময় এগিয়ে আসছে, সিদ্ধান্ত নিতেই হচ্ছে। টেস্ট দলের বাইরে যারা ওয়ানডে সিরিজে খেলবেন, তারা ঢাকা ছাড়বেন আগামী শনিবার। মাশরাফি সাংবাদিকদের জানিয়েছেন, স্ত্রীর শারীরিক অবস্থার নাটকীয় উন্নতি না হলে শনিবার তার যাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

ওয়ানডে অধিনায়ক সফরে যেতে পারবেন কিনা, সেটি নিয়েও আছে শঙ্কা। তবে যেহেতু ওয়ানডে সিরিজ শুরুর আগে এখনও বেশ খানিকটা সময় আছে, চূড়ান্ত সিদ্ধান্ত নিতেও তাই অপেক্ষা করবেন মাশরাফি। ততদিনে স্ত্রীর অবস্থার উন্নতি হলে সফরে যাবেন।

ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ২২ জুলাই। তার আগে ১৯ জুলাই আছে একদিনের প্রস্তুতি ম্যাচ।

দুই সপ্তাহের বেশি সময় ধরে জ্বর নিয়ে বিছানায় ছিলেন মাশরাফির স্ত্রী। অনেক ধরনের পরীক্ষা করেও রোগ নির্ণয় করতে পারছিলেন না ডাক্তাররা। অবশেষে কয়েক দিন আগে বেশ বাজে ধরনের একটি ব্যাকটেরিয়ার সংক্রমণ ধরা পড়ে রক্তে। ডাক্তাররা তখনই হাসপাতালে ভর্তি করাতে পরামর্শ দেন।

এই বিভাগের আরো খবর

ওমরাহ্ পালনে সৌদি আরবে গেলেন তামিম

ক্রীড়া ডেস্ক: দুর্ভাগ্যের ফেরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও খেলতে পারছেন না দেশের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল। তাই এই সময়টা বসে না থেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is