ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

প্রতীক বরাদ্দের পর তিন সিটিতে জোর প্রচারনা

প্রকাশিত: ০৪:০৭ , ১১ জুলাই ২০১৮ আপডেট: ০৪:০৭ , ১১ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক : প্রতীক বরাদ্দের পর রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের জোর প্রচারনা চালাচ্ছে মেয়র প্রার্থীরা। নগরীর একপ্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটছেন তারা, দিচ্ছেন নগর উন্নয়নের নানা প্রতিশ্রুতি। প্রার্থী বাছাইয়ে নানা হিসেব কষছেন ভোটাররাও। এদিকে, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কমিশনের নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন প্রার্থীরা।

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দের পর জোর প্রচারনা শুরু হয়েছে। সকাল থেকে কর্মী সমর্থকদের নিয়ে নগরীর বিভিন্ন অলিগলি চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

রাজশাহীর আরডিএ মার্কেট এলাকা থেকে গনসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এইচএম খায়রুজ্জামান লিটন। আর নগরীর কার্শিয়া ডাঙ্গায় প্রচারনা চালান বিএনপি’র মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। উন্নত নগরী গড়তে নিজেদের পরিকল্পনা তুলে ধরেন দুই মেয়র প্রার্থী।

তবে নগরের উন্নয়নে যোগ্য প্রার্থীকে বেছে নেবার কথা জানান ভোটাররা।

এদিকে, সিলেটের রিকাবি বাজার এলাকা থেকে প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান। আর বন্দরবাজার এলাকায় প্রচারনা শুরু করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

আধুনিক সিলেট গড়তে এবং সবসময় নগরবাসীর পাশে থাকবে এমন প্রার্থী বেছে নেবার কথা জানান ভোটাররা।

অন্যদিকে, বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রাথী সেরনিয়াবাত আবদুল্লাহ মল্লিক রোড এলাকায় লিফলেট বিতরণ ও গনসংযোগ করেন। পরে সেখানে শিক্ষকদের সাথে উঠান বৈঠক করে তিনি।

এদিকে নগরীর সদর রোডে প্রচারনা শুরু করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মজিবুর রহমান সারোয়ার।

আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে এই তিন সিটি কর্পোরেশন নির্বাচন।  

 

এই বিভাগের আরো খবর

পারিবারিক বিরোধেই আশুলিয়ায় বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা: পুলিশ

সাভার প্রতিনিধি: পারিবারিক বিরোধের জেরেই সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is