ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

'মুল্কে' দেশদ্রোহী ঋষি কাপুর

প্রকাশিত: ০১:২১ , ১৩ জুলাই ২০১৮ আপডেট: ০১:২১ , ১৩ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: ‘আপনি একজন দেশদ্রোহী এবং আপনি ও আপনার পরিবারের ওপর এ অভিযোগ আছে’ 'মুল্ক' ছবির টিজার শুরুই হয়েছে এই কথোপকথোন দিয়ে। যেখানে দেখা যাচ্ছে যে, এটা একটা আদালত কক্ষের ভেতরের গল্প।

অনুভব সিনহার পরিচালিত এই ছবিতে ঋষি কাপুর একজন দেশদ্রোহীর ভূমিকায় এবং তাপসী পান্নু একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া ছবিটিতে ঋষি কাপুর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে নীনা গুপ্তাকে। পাশাপাশি আরও থাকছেন রজত কাপুর, প্রতীক বাব্বর এবং আশুতোষ রানা।
টিজার দেখে বোঝা যাচ্ছে, মুরাদ আলী মুহাম্মদের (ঋষি কাপুর) গল্প অবলম্বনে 'মুল্ক' সিনেমা তৈরি হয়েছে, যাকে পরিবারসহ দেশদ্রোহীর আখ্যা দেওয়া হয়েছে। তাকে বাঁচাতে এগিয়ে এসেছেন আইনজীবী তাপসী পান্নু।

এর আগে ছবিটি প্রসঙ্গে তাপসী পান্নু সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, এটা একটা সোশাল থ্রিলার এবং আমি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মুখিয়ে আছি। এটা খুবই ভালো গল্প এবং এই ধরনের সিনেমা একজন অভিনেতা হিসাবে আমাকে বেড়ে উঠতে সাহায্য করবে।

 

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is