ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

2018-07-19

, ৬ জিলকদ্দ ১৪৩৯

চাঁদে বলি তারকা সুশান্তের প্লট

প্রকাশিত: ০১:৩৪ , ১৩ জুলাই ২০১৮ আপডেট: ০১:৩৪ , ১৩ জুলাই ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডে তার বয়স মাত্র পাঁচ বছর। প্রথম ছবি ‘কাই পো ছে’ দিয়ে সবার সামনে আসেন সুশান্ত সিং রাজপুত। তবে সবচেয়ে বেশি আলোচিত হন ‘পিকে’ ও ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দুটি দিয়ে। তার আগামী ছবির নাম ‘চন্দা মামা দূর কে’। তবে সুশান্তের থেকে আর চাঁদ মামা দূরে নেই। তাঁর হাতের মুঠোয় চলে এসেছে। কারণটা হল, চাঁদের বুকে জায়গা কিনে ফেলেছেন এই ধোনিখ্যাত নায়ক।

সূত্রের খবরে জানা গেছে, সুশান্ত চাঁদে নিজের জন্য প্লট কিনেছেন। বলিউডের এই তরুণ নায়ক চাঁদে ‘সি অব মস্কোইন্স’-তে নিজের প্লটটি কিনেছেন। সুশান্ত চাঁদের যে প্রান্তে জমি কিনেছেন সেটা পৃথিবী থেকে দেখা যায় না।

অধিকাংশ বলিউড অভিনেতার কাছে কত কোটির বিষয়সম্পত্তি আছে, তা কেউ অনুমান করতে পারেন না। কিন্তু এর মধ্যে জানা গেল, বলিউডের নতুন নায়কদের মধ্যে সুশান্ত অর্থের দৌড়ে অনেক সিনিয়রকেও পেছনে ফেলে দিয়েছেন। তার চাঁদে জমি কেনার খবরটি শুনে সবার চোখ কপালে উঠতে বাধ্য। শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার ও সালমান খানেরা বলিউডে দীর্ঘ দুই দশকের বেশি ধরে রাজত্ব করেও যেটা তা খুব অল্পতেই সম্ভব করে ফেলেছেন ধোনি খ্যাত এই নায়ক।

সুশান্ত ২৫ জুন চাঁদে নিজের নামে জমি নথিভুক্ত করেছেন। চাঁদে এর আগে বলিউড তারকাদের মধ্যে শাহরুখ খান একখণ্ড জমির মালিক হয়েছেন। তবে তিনি এই জমি নিজে কেনেননি, তাঁর একজন একনিষ্ঠ ভক্ত শাহরুখের নামে জমি কিনে উপহার দেন।

 

এই বিভাগের আরো খবর

ফুটবল কোচ হচ্ছেন বলি তারকা অজয়

বিনোদন ডেস্ক: বলিউডের নির্মাতারা এখন ব্যস্ত কিংবদন্তি ব্যক্তিদের জীবনী ভিত্তিক সিনেমা নির্মাণে। পাশাপাশি দর্শকদেরও আগ্রহের শেষ নেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is