ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

উচ্চশিক্ষার প্রতিশ্রুতি দিয়ে রাজধানীতে এনে কিশোরীকে অমানবিক নির্যাতন

প্রকাশিত: ০৯:৫৮ , ১৩ জুলাই ২০১৮ আপডেট: ০৩:০৮ , ১৩ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ১৫ বছরের এক কিশোরীকে অপহরণের পর শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ইমরান চৌধুরী নামে বখাটে যুবকের বিরুদ্ধে। পুলিশের সহায়তায় প্রতারক ইমরানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা করেছে ঐ কিশোরীর মা। রাজধানীর খিলগাঁও থানায় করা মামলায় কারাগারে আছে ইমরান ও তার সহযোগী মাসুদা পরভীন মনি। কিন্তু ঐ কিশোরীর পরিবারকে নানভাবে হুমকি দিচ্ছে ইমরানের সহযোগীরা।

ব্রাহ্মণবাড়িয়ার এই কিশোরীর বয়স মাত্র ১৫ বছর। চলতি বছরের ৪ মে, ঐ কিশোরীকে উচ্চ শিক্ষার কথা বলে, ঢাকায় নিয়ে আসে তার মামী মাসুদা পরভীন মনি। ঐ দিনই মাসুদা ইমরান চৌধুরির কাছে তুলে দেন কিশোরীটিকে। এরপার ঢাকার একটি বাসায় আটকে রেখে ওই কিশোরীর ওপর শারীরিক ও যৌন নির্যাতন চালায় ইমরান চৌধুরী।

২০ জুন ঐ কিশোরীর চিৎকারে পাশের ফ্লাটের লোকজন ছুটে এলে বন্দিদশা থেকে মুক্তি পায় সে। গ্রাম থেকে ছুটে আসে কিশোরীর পরিবারের সদস্যরা। খিলগাঁও থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করে কিশোরীর মা। এই মামলায় বর্তমানে কারাগারে আছে, ইমরান চৌধুরী এবং তার সহযোগী মাসুদা পারভীন মণি।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামী ইমরান চৌধুরী প্রথমে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে। পরে নির্যাতন ও হত্যার ভয় দেখাতো।

মেয়ের ওপর অমানবিক নির্যাতনের দৃষ্টান্তমূলক বিচার চাইলেন, কিশোরীর মা।

প্রতারক ইমরানের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি। তার নামে নারী নির্যাতনের আরো অভিযোগ রয়েছে। কাউসার ভুঁইয়া থেকে ঢাকায় ইমরান হয়ে ওঠা এই প্রতারকের সহযোগীরা এখন ঐ কিশোরীর পরিবারকে মামলা তুলে নিতে নানা হুমকি দিচ্ছে।

 

এই বিভাগের আরো খবর

রূপনগরে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রূপনগরে বাস-লেগুনার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। মঙ্গলবার সকাল সাড়ে আটটার...

শাহ সিমেন্ট কোম্পানির অপহৃত কর্মী উদ্ধার, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক: অপহৃত হওয়া শাহ সিমেন্ট কোম্পানির কর্মীকে উদ্ধার করেছে ঢাকার গেণ্ডারিয়া থানা পুলিশ। একই সঙ্গে অপহরণকারী চক্রের পাঁচ...

নতুন অর্থ সচিব রউফ তালুকদার

নিজস্ব প্রতিবেদকঃ অর্থ বিভাগে দায়িত্ব পালন করে আসা অতিরিক্ত সচিব আব্দুর রউফ তালুকদার অর্থ সচিবের দায়িত্ব পেলেন। তাকে অর্থ বিভাগের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is