ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

উচ্চশিক্ষার প্রতিশ্রুতি দিয়ে রাজধানীতে এনে কিশোরীকে অমানবিক নির্যাতন

প্রকাশিত: ০৯:৫৮ , ১৩ জুলাই ২০১৮ আপডেট: ০৩:০৮ , ১৩ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ১৫ বছরের এক কিশোরীকে অপহরণের পর শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ইমরান চৌধুরী নামে বখাটে যুবকের বিরুদ্ধে। পুলিশের সহায়তায় প্রতারক ইমরানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা করেছে ঐ কিশোরীর মা। রাজধানীর খিলগাঁও থানায় করা মামলায় কারাগারে আছে ইমরান ও তার সহযোগী মাসুদা পরভীন মনি। কিন্তু ঐ কিশোরীর পরিবারকে নানভাবে হুমকি দিচ্ছে ইমরানের সহযোগীরা।

ব্রাহ্মণবাড়িয়ার এই কিশোরীর বয়স মাত্র ১৫ বছর। চলতি বছরের ৪ মে, ঐ কিশোরীকে উচ্চ শিক্ষার কথা বলে, ঢাকায় নিয়ে আসে তার মামী মাসুদা পরভীন মনি। ঐ দিনই মাসুদা ইমরান চৌধুরির কাছে তুলে দেন কিশোরীটিকে। এরপার ঢাকার একটি বাসায় আটকে রেখে ওই কিশোরীর ওপর শারীরিক ও যৌন নির্যাতন চালায় ইমরান চৌধুরী।

২০ জুন ঐ কিশোরীর চিৎকারে পাশের ফ্লাটের লোকজন ছুটে এলে বন্দিদশা থেকে মুক্তি পায় সে। গ্রাম থেকে ছুটে আসে কিশোরীর পরিবারের সদস্যরা। খিলগাঁও থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করে কিশোরীর মা। এই মামলায় বর্তমানে কারাগারে আছে, ইমরান চৌধুরী এবং তার সহযোগী মাসুদা পারভীন মণি।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামী ইমরান চৌধুরী প্রথমে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে। পরে নির্যাতন ও হত্যার ভয় দেখাতো।

মেয়ের ওপর অমানবিক নির্যাতনের দৃষ্টান্তমূলক বিচার চাইলেন, কিশোরীর মা।

প্রতারক ইমরানের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি। তার নামে নারী নির্যাতনের আরো অভিযোগ রয়েছে। কাউসার ভুঁইয়া থেকে ঢাকায় ইমরান হয়ে ওঠা এই প্রতারকের সহযোগীরা এখন ঐ কিশোরীর পরিবারকে মামলা তুলে নিতে নানা হুমকি দিচ্ছে।

 

এই বিভাগের আরো খবর

সরিয়ে নেয়া হয়েছে ওয়াহেদ ম্যানসনের ভূগর্ভস্থ গুদামের রাসায়নিক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের তিনদিন পর ভবনের ভূ-গর্ভস্থ গুদামে থাকা বিভিন্ন ধরনের রাসায়নিকের ড্রাম ও প্যাকে...

শিশু প্রহরের শেষ দিন শিশুদের পদচারণায় মুখর গ্রন্থমেলা

নিজস্ব প্রতিবেদক: অমর একুশে গ্রন্থমেলায় শিশু প্রহরের শেষ দিনে শিশুদের পদচারণায় মুখর ছিল।  মেলায় অভিভাবকদের হাত ধরে ঘুরে ঘুরে পছন্দের বই...

এখনও সিদ্ধান্ত হয়নি কেমিক্যালের গোডাউন সরিয়ে নেয়ার বিষয়ে

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর চকবাজারের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবন ‘ওয়াহেদ ম্যানশনের’ বেজমেন্টে কেমিক্যালের গোডাউনের যে সন্ধান পাওয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is