ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

উৎসবমুখর পরিবেশে চলছে বিএফইউজে নির্বাচন

প্রকাশিত: ১০:১৭ , ১৩ জুলাই ২০১৮ আপডেট: ১০:১৭ , ১৩ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে। নির্ধারিত সময়ে সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।
নির্বাচনে দুইটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি প্যানেল ফারুক-শাবান-দীপ পরিষদ, অন্যটি জলিল-কাজল-মধু পরিষদ। ফারুক-শাবান-দীপ পরিষদের সভাপতি ওমর ফারুক, মহাসচিব শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্য প্যানেলে নির্বাচন করছেন সভাপতি আবদুল জলিল ভূঁইয়া, মহাসচিব জাকারিয়া কাজল ও কোষাধ্যক্ষ মধুসূদন মণ্ডল। এর বাইরে সভাপতি পদে নির্বাচন করছেন মোল্লা জালাল।
ঢাকাসহ দেশের ১১টি কেন্দ্রে একযোগে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। ঢাকার বাইরে অন্য কেন্দ্রগুলো হলো- চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, কুষ্টিয়া, দিনাজপুর, যশোর, বগুড়া, কক্সবাজার, ময়মনসিংহ ও নারায়ণগঞ্জ।
শুরু থেকেই ভোটাররা উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

 

এই বিভাগের আরো খবর

পদ্মা সেতুতে রেল লাইনেরও ভিত্তিপ্রস্তর উদ্বোধন ১৩ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বপ্নের পদ্মা সেতুর ৫৭ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। নির্মাণ কাজের...

হাবীব-উন-নবী খান সোহেল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is