ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

2018-10-23

, ১২ সফর ১৪৪০

বিশ্বকাপ ফাইনালের উত্তেজনা ছিলো বাংলাদেশেও

প্রকাশিত: ০৯:৫৯ , ১৬ জুলাই ২০১৮ আপডেট: ১১:৩০ , ১৬ জুলাই ২০১৮

ক্রীড়া প্রতিবেদক : শেষ হলো মাসব্যাপী ফুটবল বিশ্বকাপের মহারণ। ফাইনালে এসে নীলের রাজত্বে ম্লান হয়েছে লাল-সাদার স্বপ্ন। দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলে নিয়েছে ফ্রান্স। পুরো বিশ্বের মতোই বাংলাদেশেও এই বিশ্বকাপ ফুটবলের উওাপ ছড়িয়েছে। নিজেদের পছন্দের দল বাদ পড়লেও খেলা উপভোগ করতে ভোলেননি এদেশের ফুটবল সমর্থকরা।

ক্রোয়েশিয়া ও ফ্রান্সের ফাইনালে দৃষ্টি ছিলো সবার। বিশ্ব নতুন চ্যাম্পিয়ন পাবে এমন প্রত্যাশা ছিলো অনেকের। কিন্তু ফরাসী নীল বাহিনীর সামনে ভেংগে যায় সে স্বপ্ন। এতে ক্রোয়েশিয়ার সমর্থকদের মধ্যে হতাশা নেমে আসলেও ফ্রান্স শিবির মেতে উঠে আনন্দ উল্লাসে।

বিশ্বকাপের প্রথম থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও রবীন্দ্র সরোবরে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়েছিলো। ফাইনালেও ছিল এমন আয়োজন। ফাইনাল শেষে ফ্রান্স সমর্থকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মত। ভালো খেলে ফ্রান্স বিজয়ী হয়েছেন বলে জানান তারা।

এদিকে, বিশ্বকাপ থেকে ছিটকে পড়া ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের প্রত্যাশা আগামী বিশ্বকাপে ঘুরে দাঁড়াবে তাদের দল।

আগামীতে বাংলাদেশ এই বিশ্বকাপ আসরে গৌরবের সাথে অংশ নেবে এমনটাই প্রত্যাশা ফুটবল প্রেমীদের।

 

এই বিভাগের আরো খবর

চমকে পরিপূর্ণ ছিল রাশিয়া বিশ্বকাপ

স্পোার্টস ডেক্স: বিশ্বকাপ ফুটবলের এবারের আসরের শুরুতে বোঝা যায়নি, অপেক্ষায় রয়েছে একগাদা চমক আর পরিবর্তনের ইঙ্গিত। আসর যত এগিয়েছে, একে একে...

বিশ্বকাপ জয়ী ফ্রান্স ফুটবল দলের রাজকীয় প্রত্যাবর্তন

স্পোর্টস ডেক্স: বিশ্বকাপ জয়ী ফ্রান্স ফুটবল দলকে রাজকীয় ভাবে বরণ করে নিলো  দেশবাসী। দেশে ফেরার পর তাদের বীরোচিত সংবর্ধনা দেয়া হয়। এদিকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is