ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

2018-10-23

, ১২ সফর ১৪৪০

যুক্তরাষ্ট্রে বাংলাদেশিকে গুলি করে হত্যা

প্রকাশিত: ০৪:০৪ , ১৮ জুলাই ২০১৮ আপডেট: ০৪:০৪ , ১৮ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় আইয়ুব আলী (৬১) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানোপুর গ্রামের বাসিন্দা। তিনি ফ্লোরিডা স্টেট যুবলীগের সহ-সভাপতি ছিলেন।  

মঙ্গলবার দুপুরে ফ্লোরিডা অঙ্গরাজ্যের নর্থ লডারডেল সিটির ১৬৯১ সাউথ স্টেট সড়কে নিজ দোকান আন্ট মলি’জ ফুড স্টোরে দুর্বৃত্তরা মাথায় গুলি করে আইয়ুব আলীকে হত্যা করে বলে জানিয়েছে পুলিশ ।

পুলিশের হোমিসাইড শাখার কর্মকর্তা জেমস হাইয়েস গণমাধ্যমকে বলেন, গুলির খবর পেয়ে লডারডেল লেইকস ও টামারাক ফায়ার সার্ভিসের সদস্যরা রক্তাক্ত আইয়ুব আলীকে পাশের ব্রাউয়ার্ড হেল্থ মেডিকেল সেন্টারে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

আশপাশের সিসিটিভি পরীক্ষার পর হত্যাকারীকে গ্রেপ্তারে এলাকাবাসীর সহায়তা চেয়েছে ব্রাউয়ার্ড শেরিফ অফিস।

১৯৯৪ সাল থেকেই যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন আইয়ুব আলী। ১০ বছর আগে এই দোকান কেনেন তিনি। গত বছর পার্কল্যান্ড এলাকায় একটি বাড়িও কিনেছেন আইয়ুব। তিন মেয়ে, এক ছেলে ও স্ত্রী ফারহানাকে নিয়ে সেখানেই বসবাস করছিলেন তিনি। 
 

এই বিভাগের আরো খবর

সড়কে কমছে না বিশৃঙ্খলা

নিজস্ব প্রতিবেদক : সরকারের নেয়া নানা পদক্ষেপের পরেও ফিরছে না সড়কের বিশৃঙ্খলা। এখনও রাস্তায় দেখা যায় ফিটনেজ বিহীন যানবাহন, লাইসেন্স ছাড়া...

মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পিকআপের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা নামের এক বছরের বাচ্চার মৃত্যু হয়েছে। গতরাত সাড়ে দশটার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is