ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোন নির্বাচন নয় : বিএনপি

প্রকাশিত: ০৭:২০ , ২০ জুলাই ২০১৮ আপডেট: ০৭:২০ , ২০ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক : আগে খালেদা জিয়ার মুক্তি, তারপর নির্বাচন; নয়তো দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবেনা বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি’র সিনিয়র নেতারা। দলের চেয়ারপার্সনের চিকিৎসা ও মুক্তির দাবিতে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে এই হুঁশিয়ারি দেন বিএনপি নেতারা। তারা বলেন, রাজপথে আন্দোলনের মাধ্যমেই অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি আদায় করা হবে।

দীর্ঘদিন পর রাজপথে এমন সরব উপস্থিতির দেখা মিললো বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের। দলের চেয়ারপার্সনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত এই সমাবেশে যোগ দেন ঢাকা মহানগরীর বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। এসময় বিএনপি’র সিনিয়র নেতারা বলেন, আগামী নির্বাচনে রাজনৈতিক ফায়দা নিতেই খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে ক্ষমতাসীনরা। একতরফা নির্বাচনের পুনরাবৃত্তিই এর মূল উদ্দেশ্য।

বিএনপি নেতারা অভিযোগ করেন, সকল প্রতিষ্ঠান ধ্বংস করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকার। নির্বাচনের কথা বলা হলেও এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলেও দাবি করেন তারা।

খুব শিগগিরই চূড়ান্ত আন্দোলনের কর্মসূচি নিয়ে রাজপথে নামার ইঙ্গিত দিয়ে নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহŸান জানান বিএনপি’র সিনিয়র নেতারা।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is