ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-10

, ১ রবিউস সানি ১৪৪০

চীনে মুক্তি পাচ্ছে ‘সঞ্জু’

প্রকাশিত: ০২:৩৭ , ১০ আগস্ট ২০১৮ আপডেট: ০২:৩৭ , ১০ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: আমির খান, সালমান খান এবং ইরফান খানের পর এবার রণবীর কাপুরের ছবি চীনে মুক্তি পাচ্ছে। পিটিআই জানায়, ফক্স স্টার স্টুডিও চীনে ‘সঞ্জু’ মুক্তি দেওয়ার কথা চিন্তাভাবনা করছে। সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ ভারতে বক্স অফিসে বাজিমাত করার পর অনেক ডিস্ট্রিবিউটর চীনে ছবিটি দিতে আগ্রহ প্রকাশ করেন। 

এ ছাড়াও ‘সঞ্জু’ নির্মাতারা চীনের পাশাপাশি জাপান ও কোরিয়াতে সিনেমাটা মুক্তি দেওয়ার কথা চিন্তাভাবনা করছেন। ফক্স স্টার স্টুডিওর পক্ষ থেকে পিটিআইকে এ কথাও জানানো হয়।

রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ গত ২৯ জুন ভারতে চার হাজারের বেশি হলে মুক্তি পায় এবং শুধু ভারতেই ইতিমধ্যে ছবিটি ৩২৬.৮০ কোটি রুপি আয় করেছে। 

ফক্স স্টার স্টুডিওর পক্ষ থেকে আরও জানানো হয়, ছবির সাফল্যের মূল কারণ তার স্ক্রিপ্ট। অভিনেতারা অত্যন্ত দক্ষ হলেও স্ক্রিপ্ট ভালো হওয়ার ওপরই সবটা নির্ভর করে। দর্শকরা স্ক্রিপ্ট ভালো না হলে কোনো সিনেমার জন্য অর্থ খরচ করবে না।  

চীনে আমির খানের ছবির বাজার খুব ভালো। পিকে, দঙ্গল, সিক্রেট সুপারস্টার ইত্যাদি ছবিগুলো চীনে দর্শকদের মন জয় করেছে। এ ছাড়াও সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ এবং ইরফান খানের ‘হিন্দি মিডিয়াম’ ছবি দুটোও চীনের বাজারে ভালো চলেছে। 

তবে, ফক্স স্টারের পক্ষ থেকে ‘সঞ্জু’ ছবির চীনে মুক্তির বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is