ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

2019-02-20

, ১৪ জমাদিউস সানি ১৪৪০

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে দুই ছাত্র-ছাত্রীর ‘আত্মহত্যা’

প্রকাশিত: ০৪:৪১ , ১০ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:৪১ , ১০ আগস্ট ২০১৮

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে দুই ছাত্র-ছাত্রী ‘আত্মহত্যা’ করেছেন। ছাত্রী বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের মেয়ে। দুজনই বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ থেকে স্নাতকোত্তর পরীক্ষা দিয়েছিলেন। মেধাবী দুই শিক্ষার্থী ফলাফলের অপেক্ষায় ছিলেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে তিন ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার ও বন্ধুদের বরাত দিয়ে পুলিশ জানায়, কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান আশরাফুল আলমের মেয়ে মুনতা হেনার সঙ্গে তার সহপাঠী রোকনুজ্জামানের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি হেনার পরিবার থেকে মেনে না নিলে পারিবারিক দ্বন্দ্বে সে আত্মহত্যা করে। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার শয়ন কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এরপর রাত সাড়ে আটটার দিকে মতি মিয়ার রেলগেইট এলাকায় ট্রেনের নিচে রুকনুজ্জামান রুকনের মৃত্যু হয়।” দুজনের লাশ ময়নাতদন্ত ছাড়াই নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

হিলি বন্দর দিয়ে যাত্রী পারাপার বাড়লেও সেবার উন্নতি হয়নি

হিলি প্রতিনিধি:  হিলি বন্দর দিয়ে যাত্রী পারাপার বাড়লেও যাত্রীদের সেবার উন্নতি হয়নি। লাগেজ তল্লাসি করার জন্য নেই কোনো স্ক্যানার। এছাড়াও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is