ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

৮ কোটি রুপি পারিশ্রমিক দাবি কারিনার 

প্রকাশিত: ০৯:০০ , ১৪ আগস্ট ২০১৮ আপডেট: ০৯:০০ , ১৪ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: সাইফ আলী খানের সঙ্গে বিয়ে, ছেলে তৈমুরের জন্ম, সবকিছু নিয়ে বেশ কিছুদিন ক্যামেরা থেকে আড়ালে ছিলেন সুদর্শনী কারিনা কাপুর। তৈমুরের জন্মের পরপরই পরিচালক রিয়া খানের হাত ধরে অভিনয়ে ফেরেন।

‘ভিরে দি ওয়েডিং’ ছবির মধ্য দিয়ে তার নতুন করে অভিষেক। ছবিটি বেশ হিটও হয়েছিল। আর সেই কারণেই পারিশ্রমিকের মাত্রাও বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ স্ক্রিন শেয়ার করছেন কারিনা। অন্যদিকে করণ জহরের ‘তখত’-এও এবার স্বাক্ষর করেছেন। ফলে, পর পর দুটি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর-কন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি আট কোটি রুপি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাৎ, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪-৫ কোটি করে পারিশ্রমিক নিতেন, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন তিনি। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

করণ জহরের ‘তখত’-এ কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিং-কে। এই সিনেমায় রণবীরের দিদির চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খান। তবে এই সিনেমায় রণবীর এবং কারিনার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাটকেও। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই করণ জহর ‘তখত’ তৈরি করছেন বলে খবর।

করণ জহরের এই সিনেমায় রণবীর কাপুরেরও অভিনয় করার কথা ছিল। রণবীর সিং-এর ভাইয়ের ভূমিকাতেই রণবীর সিং-কে পছন্দ ছিল করণের। কিন্তু, কোনও ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করবেন না বলেই শেষ পর্যন্ত করণ-এর সিনেমা থেকে রণবীর কাপুর সরে গিয়েছেন বলে খবর। যদিও, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কাপুর।
 

এই বিভাগের আরো খবর

আবারও হাসপাতালে সোনু নিগম

বিনোদন ডেস্ক: আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন...

পার্ণো মিত্রের বিয়ে!

বিনোদন ডেস্ক : কলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পার্ণো মিত্র।  ২০০৭ সালে প্রথম টেলিভিশনে দেখা গিয়েছিল তাকে রবি ওঝার...

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is