ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

বাগদানের কথা কী জানাতে চাচ্ছেন প্রিয়াঙ্কা?

প্রকাশিত: ১০:৫৭ , ১৭ আগস্ট ২০১৮ আপডেট: ১০:৫৭ , ১৭ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে বলিউডের চেয়ে হলিউডেই বেশি ব্যস্ত। এমনকি মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে তার প্রেমের গুঞ্জনও বেশ জোরেশোরেই আলোচিত হচ্ছে। শোনা যাচ্ছে, বাগদানও সেরেছেন এ জুটি।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার জন্মদিনেই নাকি নিকের সঙ্গে বাগদান সেরেছেন এ অভিনেত্রী। একাধিক পশ্চিমা গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়। যদিও এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নিক-প্রিয়াঙ্কা। তবে সম্ভবত এবার ভক্তদের খুশির সংবাদটি জানাতে চাইছেন প্রিয়াঙ্কা। 

১৪ আগস্ট একটি পার্টির আয়োজন করেছিলেন ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। এতে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, রাভিনা ট্যান্ডন, কাজল, কারিশমা কাপুর, জানভি কাপুর, সারা আলী খানসহ বলিউডের নামি-দামি তারকারা। সেখানে রাভিনার সঙ্গে ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা। পরবর্তীতে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন রাভিনা। ছবিতে প্রিয়াঙ্কার বাম হাতের অনামিকায় আংটি দেখা যায়। এরপর থেকে ওই ছবিতে সবাই কমেন্ট করতে থাকেন যে, এটিই প্রিয়াঙ্কার বাগদানের আংটি।

এর আগে পাপারাজ্জিদের ক্যামেরা থেকে আংটি লুকানোর চেষ্টা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও তাতে সফল হননি এ অভিনেত্রী। যুক্তরাষ্ট্র থেকে ভারতে ফেরার সময় দিল্লির বিমানবন্দরে প্রিয়াঙ্কাকে দেখা যায়- হাত থেকে বাগদানের আংটি খুলে নিজের প্যান্টের পকেটে রাখতে। আর সেটি ধরা পড়ে চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। তবে নতুন ছবিতে আংটি লুকানোর কোনো চেষ্টা করেননি প্রিয়াঙ্কা।

এদিকে ইন্ডিয়া টুডেতে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে ভারতে খুব শিঘ্রই একটি পার্টির আয়োজন করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। সেখানে নিক জোনাস ও তার পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। তবে কী সেখানেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা?

এই বিভাগের আরো খবর

আবারও হাসপাতালে সোনু নিগম

বিনোদন ডেস্ক: আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন...

পার্ণো মিত্রের বিয়ে!

বিনোদন ডেস্ক : কলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পার্ণো মিত্র।  ২০০৭ সালে প্রথম টেলিভিশনে দেখা গিয়েছিল তাকে রবি ওঝার...

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is