ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

বিশ্ববিদ্যালয় ভর্তি জালিয়াতি ও অপহরণ চক্রের চার সদস্য আটক

প্রকাশিত: ০৫:০৬ , ২২ এপ্রিল ২০১৭ আপডেট: ০৫:০৬ , ২২ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিবেদক: বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতি ও অপহরণ চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব।গতকাল শুক্রবার গভীর রাতে রাজধানীর নীলক্ষেত ও নোয়াখালী থেকে আলাদা অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় অপহরণের শিকার এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীণা রানী দাস জানান, দীর্ঘদিন ধরে এই জালিয়াতি চক্র বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে দেয়ার কথা বলে ভর্তীচ্ছুদের সাথে প্রতারণা করছিল। চক্রটি ২০১৬-১৭ শিক্ষাবর্ষে দিনাজপুর হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টাঙ্গাইলের কালিহাতির খিলগাতী এলাকার সৌরভ নামের এক শিক্ষার্থীকে জালিয়াতির মাধ্যমে ভর্তি করে। পরে সৌরভের কাছে টাকা না পেয়ে তারা ১৫ এপ্রিল তাকে অপহরণ করে চার লাখ টাকা মুক্তিপণ দাবি  করে।  

সৌরভের পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইলে র‌্যাব-১২'র কাছে অভিযোগ করলে, র‌্যাব শুক্রবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক ও অপহৃতকে উদ্ধার করে।

আটককৃতরা হলো: ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আনোয়ার হোসেন, ঘাটাইলের আক্তারুজ্জামান খোকন ও জাকারিয়া সরকার, এবং নোয়াখালীর ইসমাইল হোসেন রুবেল।
 

এই বিভাগের আরো খবর

চুয়াডাঙ্গায় ধর্ষণ চেষ্টা: ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার সদরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার পর গণপিটুনিতে ওই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is