ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

পাবনায় নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১২:৫৩ , ২৯ আগস্ট ২০১৮ আপডেট: ১২:৫৩ , ২৯ আগস্ট ২০১৮

পাবনা প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার- ২৮ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার- এএসপি গৌতম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

এএসপি গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে বাসার কলিং বেল টিপে কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি। সুবর্না নদী গেট খোলার সাথে সাথে তাকে অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুবর্না আক্তার নদী একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের মৃত আয়েব আলীর মেয়ে।
সুবর্নী নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রতবাংলা পত্রিকায় পাবনা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার পাঁচ থেকে ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে সবচেয়ে বড় জুলুস

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে দেশের সবচেয়ে বড় জুলুস বের করা হয় চট্টগ্রামে। নগরীর ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is