ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

শেরপুরের শ্রীবরদী সীমান্তে হাতির হামলায় নিহত ১

প্রকাশিত: ০৯:৫১ , ২৩ এপ্রিল ২০১৭ আপডেট: ০৯:৫১ , ২৩ এপ্রিল ২০১৭

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার সীমান্তে গারো পাহাড়ের পাদদেশে বালিজুড়ী খ্রিষ্টানপাড়ায় একদল বুনো হাতির হামলায় এক পরিবারের একজন নিহত হয়েছেন। বিধ্বস্ত হয়েছে বসতঘর। আহত হয়েছেন পরিবারের অন্য দুজন সদস্য। শনিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম বিরণ মারাক (৫০)। আহত দুজন হলেন বিরণের অন্তঃসত্ত্বা স্ত্রী শৈল সাংমা (৪৫) ও তাঁর তিন বছরের ছেলে বিজয় সাংমা।

বন বিভাগ, উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্র বলছে, কয়েক দিন ধরে একদল বুনো হাতি শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী বালিজুড়ী, মালাকুচা ও ঝুঁলগাঁও গ্রামে ঘোরাফেরা করছিল। তাদেরই একটি দল শনিবার রাতে ধান খেতে বালিজুড়ী গ্রামে যায়। এ সময় বিরণ ও তাঁর পরিবারের সদস্যরা চিৎকার করে হাতির দলটিকে তাড়ানোর চেষ্টা করে। এতে হাতির দল বিরণের বসতঘরে হামলা চালায়। বিরণের ঘরটি বিধ্বস্ত হয়ে যায়।

শেরপুর জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে আহত বিরণ মারা যান। আহত শৈল ও বিজয়কে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীবরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা নাছরিন বলেন, বুনো হাতির হামলার শিকার ওই পরিবারকে বন বিভাগ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থ সহায়তা ও ঢেউটিন দেওয়া হবে।

এই বিভাগের আরো খবর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার-২৩ আগস্ট সকালে দুর্ঘটনা দুটি ঘটে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is