ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-21

, ১৬ রমজান ১৪৪০

সাংবাদিকদের ওপর হামলাকারীরা শিগগিরই গ্রেপ্তার হবে, আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশিত: ১০:৫৩ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:৫৫ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনের সময় সাংবাদিকদের ওপর হামলা ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাংবাদিকদের ওপর হামলা ঘটনার তদন্ত চলছে। তিনি আশা করেন, খুব শিগগির হামলাকারীরা গ্রেপ্তার হবে।

বুধবার জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে সাংবাদিকদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে অনশন কর্মসূচি চলাকালে সংহতি প্রকাশ করতে এসে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে এ অনশন কর্মসূচি পালন করে। 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কর্মসূচিতে উপস্থিত হয়ে অনশনকারীদের প্রতি সমবেদনা জানিয়ে অচিরেই হামলাকারীদের গ্রেপ্তারের প্রতিশ্র“তি দেন এবং  বিএফইউজে সভাপতি মোল্লা জালাল এবং মহাসচিব শাবান মাহমুদের মুখে পানি দিয়ে  সাংবাদিকদের অনশন ভঙ্গ করান। 

স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল বলেন, হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অচিরেই আসামিদের গ্রেপ্তার করে বিচারের সম্মুখীন করা হবে বলে। হামলাকারীরা কোনোভাবে রক্ষা পাবে না বলে এসময় তিনি সাংবাদিকদের আশ্বস্ত করে অনশন ভঙ্গ করান।       

এর আগে অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ ও ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এবং ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম। এসময় নেতারা দ্রুত হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।  

এই বিভাগের আরো খবর

ফখরুল সংসদে আসলে বিএনপি শক্তিশালী হতো- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : মির্জা ফখরুল সংসদে এলে বিএনপি বেশী শক্তিশালী হতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল...

দেশকে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : দেশকে জঙ্গিবাদ মুক্ত রেখে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে বৌদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is