ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

গোলাপি বিকিনি পড়ে ইন্সট্রাগ্রামে কিম

প্রকাশিত: ০৩:২১ , ১৩ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:২৩ , ১৩ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: গোলাপি বিকিনি পরা ছবি ইন্সট্রাগ্রামে শেয়ার করে আলোচিত-সমালোচিত হলেন তুমুল জনপ্রিয়ও শীর্ষ আবেদনময়ী মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কিম কারদাশিয়ান খুবই জনপ্রিয়। ছবি ও ভিডিও শেয়ারের এ ওয়েবসাইটে তাঁর ১১৭ মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছে।
ছবিটিতে দেখা যায়, গোলাপি ফুল-বিছানো মেঝেতে অলস ভঙ্গিতে শুয়ে আছেন কিম কারদাশিয়ান। ঠোঁটে গোলাপি লিপস্টিক ও লাইনার। শরীরও যেন গোলাপি রং হয়ে গেছে। এ ছবিটিই নিয়ে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। কেউ বলছেন দেবী আবার কেউ বলছেন ফেইক, ফটোসপ ইত্যাদি!
ইন্সট্রাগাম রাণীর এ ছবির জ্বরে ইন্সট্রাগ্রাম মাতবে তা সহজেই অনুমেয়।  উচ্ছ¡সিত। চব্বিশ ঘণ্টা পার হয়নি, এর মধ্যেই ছবিটিতে লাইক পড়েছে ৩০ লাখের ওপর! ভীষণ উচ্ছ¡সিত কিম ছবিটি পোস্ট করে সাথে ক্যাপসন দিয়ে ভক্তদের উদ্দেশে বলেছেন “এই ছবি তোমাদের না দেখিয়ে পারছি না!’ আর ছবিটি পোস্ট করা মাত্রই লাইক-কমেন্টের ঝড়।
ভক্তরা প্রশংসা করছেন তাঁকে ‘গোলাপী দেবী’ বলে।  কিন্তু এর বিপরীত দিকটাও আছে। খুব কাছ থেকে ছবিটি দেখলে কিমের শরীরের একটি অংশকে ফটোশপ করা মনে হবে। বিশেষ করে, তাঁর গলার ভঙ্গিটি শরীরের সঙ্গে ঠিকমতো যাচ্ছে না। একজন লিখেছেন, “ফটোশপ করা এ ছবি নামিয়ে ফেল, এটা একেবারেই অবাস্তব।’ আরেকজন রীতিমতো প্রশ্ন তুলেছেন, ‘কিম কিম কিম, ফটোশপ ব্যবহার করা বন্ধ করো... ফেইক মুখ, ফেইক শরীর, ফেইক চুল... ফেইক জীবন?”
আরেকজন বলছেন কিমকে বলেছেন, “খুব সম্পাদনা করা হয়েছে। হে মেয়ে, তোমার তো এটার প্রয়োজন নেই! আমি জানি তুমি এসব কেয়ার করো না। স্বাভাবিকভাবেই তুমি সুন্দর!”

 

এই বিভাগের আরো খবর

আবারও হাসপাতালে সোনু নিগম

বিনোদন ডেস্ক: আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন...

পার্ণো মিত্রের বিয়ে!

বিনোদন ডেস্ক : কলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পার্ণো মিত্র।  ২০০৭ সালে প্রথম টেলিভিশনে দেখা গিয়েছিল তাকে রবি ওঝার...

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is