ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

সালমান শাহ স্মরণে গান গাইলেন আগুন

প্রকাশিত: ০৪:৩০ , ১৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৬:৫৮ , ১৪ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: প্রয়াত অভিনেতা সালমান শাহ্র স্মরণে গান গাইলেন কণ্ঠশিল্পী আগুন। তারা ছিলেন দুইজন ঘনিষ্ঠ বন্ধু। বন্ধুত্বের শুরু তাদের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে। সোহানুর রহমান সোহান পরিচালিত ছবিটি দিয়েই নায়ক ও গায়ক হিসেবে অভিষিক্ত হয়েছিলেন দুজনই। সালমান শাহ্ তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন আগুনের কণ্ঠে ‘বাবা বলে ছেলে নাম করবে’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে।

তাই প্রিয় বন্ধুর স্মরণে শ্রদ্ধা জানিয়ে বন্ধুকে নিয়ে গাইলেন আগুন। ১৯ সেপ্টেম্বর সালমান শাহের জন্মবার্ষিকীতে গাটি প্রকাশ করা হবে। ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের মৌলিক গানটির বিশেষত্ব হলো, সালমান অভিনীত সবগুলো সিনেমার নাম নিয়ে এটি লেখা হয়েছে। গানটি লিখেছেন গীতিকবি নীহার আহমেদ ও নবাব আমিন। এর সুর করেছেন সময়ের আলোচিত সুরকার মুরাদ নূর।

গানটি প্রসঙ্গে আগুন বলেন, “আমার আর সালমানের ক্যারিয়ার একই সাথে শুরু হয়েছিল। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। মুরাদ নূর তার পরিকল্পনার কথা জানালে আমি বেশ আবেগী হয়ে যাই। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরী হয়েছে। আমি বিশ্বাস করি, গানটি সবার ভালো লাগবে।”

 

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is