ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

চুমু খেয়ে সানি ও ড্যানিয়েলের গণেশ উৎসব পালন

প্রকাশিত: ০৪:৩২ , ১৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৪:৩৩ , ১৪ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: গণেশ চতুর্থীর নিয়মকানুন সানির অজানা। কীভাবে কী বলতে হয়, বা কোন মন্ত্র বলে সিদ্ধিদাতার পুজো করতে হয় সবটাই অজানা তাঁর। অগত্যা নিজস্ব ঢং-এ গণেশ উৎসব পালন করলেন সানি লিওন ও ড্যানিয়েল। কী করলেন এই তারকা যুগল?

খুব সহজ, সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল। আবার সেই ভিডিও আবার টুইটারেও পোস্ট করেছেন বলিডিভা সানি লিওন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুম্বইয়ে এক একর জমির উপর একটি বিশাল বাড়ি কিনেছেন করণজিত্ কউর ওরফে সানি লিওন। সেই বাড়িতে গণপতির একটি মূর্তিও প্রতিষ্ঠা করেছেন তাঁরা।

প্রসঙ্গত, স¤প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিত্ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

এ কথা এখন সিংহভাগ মানুষেরই জানা পর্ন দুনিয়ার এই তারকা এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্য অন্যতম একজন। ওয়ান নাইট স্ট্যান্ড, জিসম-টু, রাগিনী এমএমএস-টু, এক পহেলি লীলা, জ্যাকপট, হেট স্টোরি-টু, কুচ কুচ লোচা হ্যায় ইত্যাদি সিনেমায় ছিলেন সানি। এছাড়াও শাহরুখ-মহিরার ছবি রইস-এ আইটেম নম্বরেও দেখা গিয়েছে তাঁকে।
উলে­খ্য, কন্ডোম নির্মাতা সংস্থার বিজ্ঞাপনেও আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন।

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is