ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

মুক্তি পেল ‘বাধাই হো’ ছবির ট্রেলার

প্রকাশিত: ০৪:৩৪ , ১৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৪:৩৪ , ১৪ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বাধাই হো’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ১১ সেপ্টেম্বর রাতে ইউটিউবে মুক্তি পায় ট্রেলারটি।
ট্রেলারে দেখা যায়, প্রেমিকার সঙ্গে বাগদান করতে যাবেন নায়ক, আর তখনই খবর পেলেন মা আবার অন্তঃস্বত্তা। আর তাতেই যেন মাথায় আকাশ ভেঙে পড়ে ছেলের। বাবা-মায়ের যৌন জীবনের ফলাফল প্রেমিকাকে জানাতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয় ছেলেকে। আয়ুষ্মান খুরানা এবং তার ৫০ পেরোনো মায়ের গল্প শুনলে চমকে যাবেন অনেকেই।
ছবিতে আয়ুষ্মানের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন শানায়া মালহোত্রা। আয়ুষ্মানের মায়ের চরিত্রে নেনা গুপ্তা, বাবার চরিত্রে গারাজ রাও আর শায়ানার মায়ের চরিত্রে শেবা চাড্ডার মতো অভিনেতারা অভিনয় করেছেন।
এদিকে ‘বাধাই হো’ ছবির শ্যুটিং শেষ হওয়ার আগে দিলি­তে পার্টি শুরু করেন আয়ুষ্মান খুরানা, শানায়া মালহোত্রা। আর সেখানেই আয়ুষ্মান এবং শানায়াকে একসঙ্গে নাচতে দেখা যায়। তাও আবার অক্ষয় কুমারের ‘তু চিজ বড়ি হে’ গানের সুরে। আয়ুষ্মান এবং শানায়া যখন একসঙ্গে নাচতে শুরু করেন, তখন ওই পার্টিতে হাজির অন্যরাও একদৃষ্টে তাদের দিকে তাঁকিয়ে থাকেন।

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is