ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

মুক্তি পেয়েছে ‘২.০’ ছবির টিজার

প্রকাশিত: ০৪:৪১ , ১৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৪:৪২ , ১৪ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘২.০’ বা রোবট-টু সিনেমার টিজার মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার ভারত ও বিশ্বের কয়েকটি দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শনের পাশাপাশি ইউটিউবে টিজারটি প্রকাশ করা হয়।
অ্যাকশনে ভরপুর এ টিজারে দেখা যায়, শহরে কাকের আবির্ভাব ঘটে। ধারণা করা হচ্ছে, শহরটি চেন্নাই। এরপর থেকে সবার মোবাইল ফোন উধাও হতে থাকে, যা শহরবাসীর মধ্যে বিস্ময়ের সৃষ্টি করে। শহর কর্তৃপক্ষ বিষয়টি সমাধানের উপায় খুঁজতে একটি সভার আয়োজন করেন। এরপর ড. ভাসীগরনের পরামর্শে রোবট চিট্টির ওপর সমস্যা সমাধানের দ্বায়িত্ব পড়ে। শহরের এই ঘটনার পেছনে রয়েছে ড. রিচার্ড। এরপর চলতে থাকে চিট্টি ও ড. রিচার্ডের মধ্যে লড়াই। ড. ভাসীগরন ও চিট্টির ভূমিকায় অভিনয় করেছেন রজনীকান্ত এবং ড. রিচার্ডের ভূমিকায় পর্দায় হাজির হয়েছেন অক্ষয় কুমার। টিজারে অ্যামি জ্যাকসন ও আদিল হুসাইনকেও দেখা গেছে।
এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে ‘২.০’ বা রোবট-টু। ভিএফএক্স নির্ভর সিনেমাটিতে খরচ হয়েছে ৭৫ মিলিয়ন মার্কিন ডলার বা ৬২৮.৬৮ কোটি টাকা।
‘২.০’ বা রোবট-টু সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। রজনীকান্ত, অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন-অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান।

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is