ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

কাস্টিং কাউচের শিকার আয়ুষ্মান

প্রকাশিত: ১২:১৮ , ১৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১২:১৮ , ১৫ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। সেই অন্ধকার দিকের কথা এ বার প্রকাশ্যে আনলেন এই অভিনেতা।

সম্প্রতি একটি চ্যাট শোতে গিয়ে ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ সম্পর্কে খোলাখুলি নিজের মত প্রকাশ করেছেন আয়ুষ্মান। তিনি নিজেও যে এর শিকার, জানিয়েছেন সে কথাও।

আয়ুষ্মানের কথায়, এক সমকামী কাস্টিং ডিরেক্টর ছিলেন। তিনি বলেছিলেন, আমি তোমার যৌনাঙ্গ দেখতে চাই, অনুভব করতে চাই। আমি তো শুনে হাসতে শুরু করেছিলাম। বলেছিলাম, কী বলছো তুমি জান? তুমি কি সিরিয়াস?

আয়ুষ্মানের মতে, এরকম ঘটনা কম-বেশি সকলকেই হয়তো মোকাবিলা করতে হয়। কিন্তু সোজাসুজি এর জবাব দেওয়া উচিত বলে মনে করেন তিনি। এর আগে টিভিতে অ্যাঙ্কারিং করার সময়ও নাকি তার কাছে এরকম প্রস্তাব এসেছিল। তবে এ ঘটনা পরে আর কখনও নাকি এ ধরণের ঘটনা সামলাতে হয়নি আয়ুষ্মানকে।

বর্তমানে তিনি ‘বাধাই হো’ ছবির প্রচারে ব্যস্ত আছেন। ‘অন্ধাধুন’ থার পরবর্তী সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন। সেখানে রাধিকা আপ্টে, তব্বুর মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

 

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is